সদ্য সংবাদ :
রাজনীতি

সমন্বয়হীনতার কারণে জনগণ মৌলিক অধিকার থেকে বঞ্চিত: ডা.শাহাদাত

Published : Monday, 11 May, 2020 at 11:44 AM
জাহিদুল করিম কচি: চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা.শাহাদাত হোসেন বলেছেন, বিভিন্ন সেবা প্রদানকারী মন্ত্রনালয়ের সমন্বয়হীনতার কারণে জনগণ তাদের মৌলিক অধিকার থেকে বঞ্চিত। খাদ্য এবং স্বাস্থ্যর চরম সংকটে এখন বাংলাদেশ। প্রান্তিক জনগোষ্ঠীর কাছে ত্রাণ না পৌঁছার কারণে ক্ষুধার তাড়নায় জীবিকার সন্ধানে নিম্নআয়ের মানুষরা লকডাউন ভেঙ্গে রাস্তায় নামতে বাধ্য হয়েছে। বিভিন্ন সেবা প্রদানকারী মন্ত্রণালয়ের দেরিতে সিদ্ধান্ত এবং সমন্বয়হীনতার কারনে এই সমস্যা আরও প্রকট হয়ে দেখা দিয়েছে। স্বাস্থ্য খাতের চরম দুর্নীতির কারণে এই সংকট আরও প্রবল হয়েছে।

রোববার দুপুরে বাদশামিয়া রোডস্থ নিজ বাসভবন এর সামনে ২৪ নং উত্তর আগ্রাবাদ ও ৫ নং মোহরা ওয়ার্ডের অসহায় দরিদ্রদের জন্য ৬ শতাধিক পরিবারের জন্য ত্রাণ সামগ্রী হস্তান্তরকালে এবং বিভিন্ন পেশার ও অসহায় দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ কালে এ কথা বলেন।

ডা.শাহাদাত আরো বলেন, দিন দিন করোনা আক্রান্ত রোগীর সংখ্যা হাজারের বেড়েই চলছে। তাই এই মুহূর্তে সবাইকে ঘরে থেকে বাহির না হয়ে নিজেকে এবং পরিবারকে নিরাপদ রাখতে হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক এসএম সাইফুল আলম,যুগ্ম সম্পাদক ইয়াসিন চৌধুরী লিটন,চট্টগ্রাম মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, সহ সাধারন সম্পাদক মাহবুবুল হক, চাঁদগাও থানা বিএনপি’র সভাপতি কমিশনার আজম উদ্দিন,নগর তাঁতী দলের সভাপতি মনিরুজ্জামান টিটু,২৪নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ড বিএনপির আহবায়ক ও কাউন্সিলর প্রার্থী এসএম ফরিদুল আলম, ৫ মোহরা ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ জানে আলম জিকু, সাধারণ সম্পাদক ফিরোজ আলম, বিএনপি নেতা মোহাম্মদ ইয়াকুব, জহুর আহমদ, ছাত্রদল নেতা রানা, রিয়াদ, প্রমুখ নেতৃবৃন্দ।



এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//

,











সম্পাদক: শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close