সদ্য সংবাদ :
বিনোদন

ভারত গেলেই গ্রেফতার হবেন গায়ক নোবেল

Published : Thursday, 28 May, 2020 at 11:54 AM
বিনোদন ডেস্কবিতর্ক আর গায়ক মইনুল আহসান নোবেল যেন একে অন্যের নাম। ক্যারিয়ার শুরুর দিক থেকেই নানা কারণে বিতর্কের জন্ম দিয়েছেন সারেগামাপা খ্যাত এই গায়ক। বেফাঁস কথাবার্তা, একাধিক নারীর সঙ্গে সম্পর্ক, সিনিয়র শিল্পীদের সম্পর্কে বাজে মন্তব্য করে সমালোচনার শিকার হয়েছেন বহুবার।

যার হাত ধরে নোবেলের সেই গ্রহণযোগ্যতা আর নেই। সম্প্রতি তিনি আলোচনায় এসেছেন গোপনে তৃতীয় বিয়ে করে। এই বিয়েও তাকে সমালোচিত করেছে।


এখানেই শেষ নয়। শোনা যাচ্ছে, ভারতে অপেক্ষা করছে তার জন্য গ্রেফতারি পরোয়ানা। দেশটিতে পা রাখলেই আটক করা হবে তাকে, ২৭ ও ২৮ মে এমন খবরই প্রকাশ করেছে ভারতীয় বাংলা গণমাধ্যমগুলো।

জানা গেল, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে কুরুচিকর পোস্ট করায় নোবেলের বিরুদ্ধে ত্রিপুরা পুলিসের কাছে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। ত্রিপুরা পুলিস সূত্র বলছে, নোবেলের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ত্রিপুরার দক্ষিণ জেলার বিলোনিয়া শহরের বাসিন্দা সুমন পাল। ইতিমধ্যেই সুমন পালের দায়ের করার অভিযোগের প্রতিলিপি ভারতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়, বাংলাদেশ হাই কমিশন ও ত্রিপুরা জেলা পুলিস সুপারের কাছে পাঠানো হয়েছে।

নোবেলের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০০, ৫০৪, ৫০৫ ও ১৫৩ ধারায় মামলা করা হয়েছে বলে জানা যাচ্ছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যের জন্য নোবেলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন অভিযোগকারী সুমন পাল। নোবেলের বিরুদ্ধে দায়ের হওয়া এই অভিযোগের ভিত্তিতে এদেশে এলেই নোবেলকে গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন ত্রিপুরা পুলিস।

প্রসঙ্গত, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করে একটি পোস্ট দেন বাংলাদেশের গায়ক নোবেল। তার এই পোস্টের সমালোচনা করেন ভারত-বাংলাদেশ, উভয় দেশের নাগরিকরা। ঘটনার ঠিক পরেই বাংলাদেশের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী 'র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন' (RAB)-এর জেরার মুখে পড়তে হয় গায়ক মইনুল হাসান নোবেলকে।




এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//









সম্পাদক: শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close