সদ্য সংবাদ :
আইন-আদালত

পুলিশে করোনা আক্রান্ত দশ হাজার ছুঁই ছুঁই

Published : Friday, 26 June, 2020 at 8:55 PM
স্টাফ রিপোর্টার: বাংলাদেশ পুলিশের মোট ৯ হাজার ৮৬৯ জন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার এই সংখ্যা ছিল ৯ হাজার ৫৭৮। সংক্রমণের শুরু থেকে একক পেশা হিসেবে সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছেন পুলিশ সদস্যরা।

পুলিশ সদর দপ্তর সূত্র জানায়, করোনা ভাইরাসের সংক্রমণ শুরুর পর থেকে পুলিশ সম্মুখযোদ্ধা হিসেবে কাজ করে আসছে। মানুষের বাড়িতে খাবার পৌঁছে দেওয়া থেকে শুরু করে লাশ দাফনের কাজও করতে হচ্ছে পুলিশকে। তাই পুলিশ সদস্যরা বেশি আক্রান্ত হচ্ছেন। করোনায় এখন পর্যন্ত পুলিশের ৩৭ জন সদস্য মৃত্যুবরণ করেছেন।

করোনায় আক্রান্ত বাংলাদেশ পুলিশের সদস্যদের মধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ২ হাজার ১৩ জন সদস্য রয়েছেন। সুচিকিৎসা ও সুনিবিড় পরিচর্যায় রোববার পর্যন্ত বাংলাদেশ পুলিশের ৫ হাজার ৭৯৪ জন পুলিশ সদস্য করোনাজয় করে সুস্থ হয়েছেন।


পুলিশে আজ পর্যন্ত মোট ৪ হাজার ১৮৮ জন করোনার উপসর্গ নিয়ে আইসোলেশন ইউনিটে ভর্তি রয়েছেন। আক্রান্তদের সংস্পর্শে এসে কোয়ারেন্টাইনে রয়েছেন ৯ হাজার ৪ জন পুলিশ কর্মকর্তা।




এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ //  








সম্পাদক: শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close