সদ্য সংবাদ :
বিনোদন

ছেলের স্মরণে যা বললেন সুশান্তের বাবা

Published : Saturday, 27 June, 2020 at 12:02 PM
বিনোদন ডেস্ক: বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে নিয়ে তার বাবা কে কে সিং বললেন, তার ছেলে নিজ-চেষ্টায় বড় হয়েছেন। সে ছিল সবার থেকে একটু আলাদা।


বিষণ্ণতায় ভোগার পর গত ১৪ জুন ৩৪ বছর বয়সী এই অভিনেতা নিজ ফ্ল্যাটে আত্মহত্যা করেন। ভারতীয় ক্রিকেট কিংবদন্তী এমএস ধোনিকে নিয়ে নির্মিত চলচ্চিত্রে অভিনয় করে যিনি স্মরণীয় হয়ে আছেন।

-খবর হিন্দুস্থান টাইমসের

সুশান্ত কীভাবে টেলিভিশন ও চলচ্চিত্রে অভিনয় শুরু করেন জানতে চাইলে কে কে সিং বলেন, সে আমাকে না জানিয়েই মুম্বাইয়ে চলে যায়। কেবল বড় বোন নীতুর সঙ্গে কথা বলেছে এবং নিজের স্বপ্নের পিছে ছুটতে বাড়ি ছাড়ে। তার ভয় ছিল, আমি তাকে লেখাপড়া শেষ করতে চাপ দেব। কিন্তু মুম্বাইয়ে যাওয়ার পরেই একটি টেলিভিশন ধারাবাহিকে কাজ পায় সুশান্ত।

কীভাবে মেধারভিত্তিতে সবকিছুতে সফল হতে চেয়েছেন তার ছেলে তা বলতে গিয়ে তিনি জানান, আমার ছেলে নিজেই নিজেকে তৈরি করেছেন। কেবল মেধা দিয়েই সে সফল হতে চেয়েছে। কিন্তু শেষে কী ঘটেছে, তা আমার জানা নেই।

তিনি জানান, আমার মেয়ে আমাকে বলল– বাবা তুমি সুশান্তকে তার স্বপ্নের পিছে ছুটতে দাও, সে চলচ্চিত্রে ক্যারিয়ার গড়তে চাচ্ছে, তাকে বাধা দিওে না। সুশান্ত আন্তরিক ছিল, কিন্তু অবিচল ছিল না।

কিন্তু ছেলেকে কোথাও তিনি বাধা দেননি কিংবা স্বাধীনতায় কাটছাঁট করেননি।

তিনি বলেন, কৈশোরে তার ছেলে অনেকটা অকপট থাকলেও সাম্প্রতিক বছরগুলোতে সে নিঃসঙ্গ হয়ে পড়ে। শেষ সময়টায় তার কী ঘটেছে, তা জানতে পারিনি।


ছেলের সাবেক মেয়েবন্ধু অঙ্কিতা লোখন্ডকে নিয়ে বলেন, সে কেবল সুশান্তের মুম্বাইয়ের বাড়িতেই না, পাটনায়ও গিয়েছিল।

পবিত্র রিস্তা নামের একটি টেলিভিশন শো’তে অঙ্কিতার সঙ্গে পরিচয় হয় সুশান্তের। পরবর্তী ছয় বছর সেই সম্পর্ক ছিল।

এই অভিনেতার জীবনে আসা এই একটি মেয়েকেই চেনেন তার বাবা কে কে সিং।

সুশান্তের সঙ্গে বিয়ে নিয়ে কথা হয়েছে জানিয়ে তার বাবা বলেন, সে(সুশান্ত) এই করোনার মধ্যে বিয়ে করতে চায়নি। কিন্তু আসন্ন চলচ্চিত্রটি মুক্তির পরেই বিয়ে করবে বলে জানিয়েছিল।

কিন্তু ছেলে কাকে বিয়ে করতে চেয়েছিলেন, সেই পরিচয় প্রকাশ করেননি কে কে সিং।



এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ //  








সম্পাদক: শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close