সদ্য সংবাদ :

চট্টগ্রামে আইইবি কেন্দ্রের নবনির্বাচিত চেয়ারম্যান প্রবীর কুমার সেন

Published : Tuesday, 15 September, 2020 at 12:31 PM
জাহিদুল করিম কচি: ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি), চট্টগ্রাম কেন্দ্রের এবং ২০২০, ২০২১ ও ২০২২ মেয়াদের নির্বাহী কমিটি গতকাল (১৩ সেপ্টেম্বর ২০২০) দায়িত্ব গ্রহণ করেছেন। ২০১৮, ২০১৯ ও ২০২০ মেয়াদের চেয়ারম্যান অধ্যাপক ড. প্রকৌশলী মোহাম্মদ রফিকুল আলম কেন্দ্রের চাবি নবনির্বাচিত চেয়ারম্যান প্রকৌশলী প্রবীর কুমার সেন এর হাতে তুলে দেন। একই সময়ে ভাইস-চেয়ারম্যান (একা. এন্ড এইচআরডি) প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, ভাইস-চেয়ারম্যান (এডমিন. প্রফেশ. এন্ড এস ডব্লিউ) প্রকৌশলী দেওয়ান সামিনা বানু ও সম্মানী সম্পাদক প্রকৌশলী এস. এম. শহিদুল আলম দায়িত্ব গ্রহণ করেন।


বিদায়ী কমিটির ভাইস-চেয়ারম্যান (একা. এন্ড এইচআরডি) প্রকৌশলী প্রবীর কুমার সেন ও ভাইস-চেয়ারম্যান (এডমিন. প্রফেশ. এন্ড এসডব্লিউ) প্রকৌশলী প্রবীর কুমার দে ও সম্মানী সম্পাদক প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক তাঁদের দায়িত্ব হস্তান্তর করেন।


এছাড়া বিদায়ী নির্বাহী কমিটির কর্মকর্তারা নবনির্বাচিত কর্মকর্তাদের ফুল দিয়ে স্বাগত জানান এবং আইইবি বেইজ পরিয়ে দেন। পরে নর্বনির্বাচিত নির্বাহী কমিটির কর্মকর্তারা বিদায়ী নির্বাহী কমিটির কর্মকর্তাদের আইইবি বেইজ পরিয়ে দেন এবং তাঁদের কর্মকালীন সময়ের বিভিন্ন কর্মকান্ডের স্মারক হিসেবে এ্যালবাম উপহার দেন। এ সময়ে নবনির্বাচিত নির্বাহীবৃন্দ প্রকৌশলী সমাজসহ দেশ ও জাতি উন্নয়নে অগ্রণী ভুমিকা রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।


এই সময়ে উন্নত জগৎ গঠন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমৃদ্ধশীল বাংলাদেশ বিনির্মাণে মহাপরিকল্পনা বাস্তবায়নে আইইবি’র কর্মকর্তারা সম্মিলিতভাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। কর্মকর্তারা দেশের প্রকৌশলী  সমাজের সামগ্রিক কল্যাণে কাজ করার এবং আইইবি, চট্টগ্রাম কেন্দ্রের উন্নয়নে অবদান রাখার অনুরোধ জানান।




 
এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ //
 







পাতার আরও খবর


  • সম্পাদক: শাহীন চৌধুরী
    ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
    Close