সদ্য সংবাদ :
অপরাধ

নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় ইউপি সদস্যসহ গ্রেফতার ২

Published : Tuesday, 6 October, 2020 at 9:49 AM
নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় আরও দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, একলাশপুর ইউনিয়ের ৪নং ওয়ার্ডের মৃত হাজী গোলাম মোস্তফার ছেলে মামলার এজাহারনামীয় ৫ নম্বর আসামি সাজু (২১)। তাকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ভিকটিমের আদালতে দেয়া জবানবন্দি অনুসারে একলাশপুর ইউনিয়ন পরিষদের সদস্য মোয়াজ্জেম হোসেন ওরফে সোহাগ মেম্বার (৪৮) গ্রেফতার করা হয়েছে।


নির্যাতনের ঘটনায় এ পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। ওই ইউপি সদস্য ইউনিয়ন আওয়ামী লীগের সহসভপাতি।

একইসঙ্গে এ ঘটনায় মামলার প্রধান আসামি বাদলকে বেগমগঞ্জ থানায় হস্তান্তর করেছে র্যাব। বিষয়টি নিশ্চিত করেছেন বেগমগঞ্জ মডেল থানার ওসি মো. হারুনুর রশীদ চৌধুরী।

এর আগে সোমবার রাতে বাদলকে ঢাকার কামরাঙ্গিরচর এলাকা থেকে গ্রেফতার করে র্যাব। আজ মঙ্গলবার বাদলকে আদালতে হাজির করে রিমান্ডের আবেদন করা হবে বলে জানা গেছে।

উল্লেখ্য, রোববার (৫ অক্টোবর) রাত ১টায় নির্যাতিতা নারী বাদী হয়ে বাদলকে প্রধান আসামি করে ৯ জনের বিরূদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি অ্যাক্ট ও নারী নির্যাতন দমন আইনে পৃথক ২টি মামলা দায়ের করেন।




এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//








সম্পাদক: শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close