সদ্য সংবাদ :

আন্দোলনের নামে যারা সরকারের অপসারণ চায় তারা সামাজিক শত্রু : নগর আওয়ামী লীগ

Published : Tuesday, 13 October, 2020 at 9:41 PM
জাহিদুল করিম কচি: চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, সমাজ পরিবর্তনে সামাজিক আন্দোলনকে স্বাগত জানাই। তবে এ আন্দোলনের নামে যারা সরকারের অপসারণ চাই তারাও সামাজিক শত্রু। এ শত্রুর সাথে স্বাধীনতা বিরোধী শক্তি প্রত্যক্ষ-পরোক্ষ ইন্ধন রয়েছে।

তিনি আজ মঙ্গলবার চট্টগ্রাম মহানগরীর ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের আওতাধীন ৩টি ইউনিটের কার্যকরি কমিটির সভায় বক্তব্য দানকালে এ কথা বলেন।

সভায় তিনি আরও বলেন- সবচেয়ে অবাক বিস্ময় যার বিরুদ্ধে ধর্ষণের সুষ্পষ্ট অভিযোগ রয়েছে তিনি শাহবাগ গরম করছেন। আমি দাবি জানাই এই চিহ্নিত ধর্ষককে গ্রেফতার করা হোক।

সভায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেছেন, ইউনিট পর্যায়ে আজকে আমরা একসাথে বসে সিদ্ধান্ত নিই কোন অপরাধের সাথে যাদের তিলমাত্র সম্পর্ক আছে তাদের দলে ঠাই নেই। যারা এতদিন তাদের প্রশ্রয় আশ্রয় দিয়েছিলেন এবং দলে ঢুকিয়েছেন তাদের নাম ঠিকানা আমার জানা। সুতরাং সাবধান হয়ে যান। দলের মধ্যে বিভেদ ছড়াবেন না। মহানগর আওয়ামী লীগ ঐক্যবদ্ধ আছে এবং থাকবেই। আসন্ন চসিক নির্বাচনে মেয়র পদে প্রধানমন্ত্রী যাকে নৌকা প্রতীক দিয়েছেন তার বিজয়ের জন্য আমাদেরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাফল্য ও অর্জন ঘরে ঘরে পৌছে দিতে হবে। তাহইলে নৌকার বিজয় সুনিশ্চিত হবে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আসন্ন চসিক নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীক প্রার্থী এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন, আমি একজন মুক্তিযোদ্ধা হিসেবে বঙ্গবন্ধুর আর্দশিক রাজনৈতিক চেতনায় বিশ্বাসী। তাই আমি কখনো আর্দশচ্যুত হয় নি এবং হবো না। যদি জনগণ আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে আমার একমাত্র প্রেরণা আমার পূর্বসূরি এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর পথ অনুসরণ করে নগরবাসীকে সেবা করব।


৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের আওতাধীন এ ইউনিটের হেকিম খন্দকার মো: হোসেন, বি ইউনিটের জুলফিকার আলী মাসুদ, সি ইউনিটের মোমিনুল হক’র সভাপতিত্বে অনুষ্ঠিত কার্যকরী কমিটির সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আলহাজ্ব সফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, ত্রাণ সমাজ কল্যাণ সম্পাদক হাজী মোহাম্মদ হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, কার্যনির্বাহী সদস্য নুরুল আবছার মিয়া, থানা আওয়ামী লীগের কাজী আলতাফ হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের এস এম আলমগীর, সরওয়ার মোর্শেদ কচি, এ ইউনিটের মো: জামাল উদ্দিন তারেক, বি ইউনিটের জাহাঙ্গীর কবির নয়ন, সি ইউনিটের মো: মাসুদ প্রমুখ।  


                                         

এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ //







সম্পাদক: শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close