সদ্য সংবাদ :
খেলা

কোহলি-ভিলিয়ার্সকে ‘নিষিদ্ধ’ করা হোক: রাহুল

Published : Thursday, 15 October, 2020 at 4:21 PM
স্পোর্টস ডেস্ক: আইপিএল থেকে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর দুই ব্যাটিং স্তম্ভ এবি ডি ভিলিয়ার্স ও বিরাট কোহলিকে ‘নিষিদ্ধ’ করার দাবি তুলেছেন কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক লোকেশ রাহুল।


এমন সংবাদে ক্রিকেটপ্রেমীরা হতচকিত হয়ে গেলেও বিষয়টি তেমন নয়।

আইপিএলে কোহলি-ভিলিয়ার্স জুটির অবিস্মরণীয় সফলতাকে ইঙ্গিত করেই মজা করে এমনটি বললেন রাহুল।

উল্লেখ্য, আইপিএলের ইতিহাসে এখনও পর্যন্ত সবচেয়ে সফলতম জুটি এবি ডি ভিলিয়ার্স ও বিরাট কোহলি। এ জুটির কাছে প্রতিপক্ষ দলগুলো অনেক ম্যাচেই অসহায় আত্মসমর্পণ করেছে।

ইতিমধ্যে আইপিএলের প্রথম জুটি হিসেবে ৩০০০ রানের রেকর্ড গড়েছেন কোহলি-ভিলিয়ার্স। যেখানে রয়েছে ১০টি শতরানের পার্টনারশিপ। এমন রেকর্ড ঈর্ষণীয় তো বটেই।

শুধু জুটিবদ্ধ হয়েই নয়, আইপিএলের প্রথম ব্যাটসম্যান হিসেবে কোহলি গড়েছেন সাড়ে ৫ হাজার রানের রেকর্ড। প্রথম বিদেশি খেলোয়াড় হিসেবে ৫ হাজার রানের মাইলফলকের খুব কাছাকাছি ভিলিয়ার্স।

এসব পরিসংখ্যান তুলেই কোহলি-ভিলিয়ার্সকে নিষিদ্ধ করার দাবি তুলেছেন লোকেশ রাহুল।

বৃহস্পতিবার অনুষ্ঠিতব্য ব্যাঙ্গালুরু ও পাঞ্জাব ম্যাচের আগে পুমা ইন্ডিয়ার ইনস্টাগ্রাম হ্যান্ডলারে এক লাইভ আড্ডায় বসেছিলেন দুদলের অধিনায়ক বিরাট কোহলি ও লোকেশ রাহুল।

সেখানে কথায় কথায় জিজ্ঞেস করা হয়– আইপিএলে একটি নিয়ম বদলাতে চাইলে সেটি কী হবে?

জবাবে মজার ছলে পাঞ্জাব অধিনায়ক রাহুল বলেন, আমার মনে হয়, আমি আইপিএল কর্তৃপক্ষকে বলব– কোহলি ও ডি ভিলিয়ার্সকে আগামী বছর যেন নিষিদ্ধ করে দেয়া হয়। যখন কোনো ব্যাটসম্যান ৫০০০ রান করে ফেলবে, তখন তাদের বলে দেয়া উচিত যে অনেক হয়েছে, এখন তোমরা অন্যদের খেলতে দাও।’

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//  








সম্পাদক: শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close