সদ্য সংবাদ :
রাজনীতি

রিজভীর শারীরিক অবস্থার উন্নতি

Published : Friday, 16 October, 2020 at 2:11 PM
স্টাফ রিপোর্টারবিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর এনজিওগ্রাম সম্পন্ন হওয়ার পর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। বিএনপির সহস্বাস্থ্যবিষয়ক সম্পাদক ও তার ব্যক্তিগত চিকিৎসক ডা. রফিকুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।


শুক্রবার সকালে তিনি যুগান্তরকে বলেন, বৃহস্পতিবার এনজিওগ্রাম করার পর আজ তার শারীরিক অবস্থা আরও উন্নতি হয়েছে। তবে তার শরীর খুব দুর্বল৷ পর্যাপ্ত বিশ্রাম প্রয়োজন।

উল্লেখ্য, গতকাল ল্যাবএইড হাসপাতালের হার্টের বিশেষজ্ঞ ডা. প্রফেসর সোহরাবুজ্জামান, প্রফেসর ডা. আব্দুজ জাহেদ ও ডা. মাহবুবুর রহমানের নেতৃত্বে রিজভী আহমদের এনজিওগ্রাম করা হয়। তার হার্টে একটি ব্লক ধরা পড়লেও সেটি ইনজেকশনের মাধ্যমে অপসারণ করা হয়েছে।

চার সপ্তাহ পর আবারও পরীক্ষা করতে হবে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তার চিকিৎসার খোঁজখবর নিচ্ছেন।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে এক কর্মসূচি শেষে হৃদরোগে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন রিজভী আহমেদ। পরে তাকে রাজধানীর কাকরাইলে ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে ধানমণ্ডির ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।


এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ// 







সম্পাদক: শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close