সদ্য সংবাদ :
রাজনীতি

করোনায় মারা গেলেন বিএনপি নেতা মোশাররফ হোসেন

Published : Sunday, 18 October, 2020 at 12:12 AM
স্টাফ রিপোর্টার: করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক প্রতিমন্ত্রী একেএম মোশাররফ হোসেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।


বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন ও চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন।

জাহিদ হোসেন বলেন, রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শরিবার রাত সাড়ে ৮টায় তিনি ইন্তেকাল করেন। তার করোনা পজেটিভ ছিল। এছাড়াও দীর্ঘদিন ধরে তিনি নানান রোগে ভুগছিলেন।

তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তারা মোশারফ হোসেনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

একেএম মোশাররফ হোসেন ময়মনসিংহ জেলা বিএনপির সাবেক সভাপতি হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন। তিনি বাংলাদেশ সরকারের সচিবের দায়িত্বও পালন করেন।

এছাড়াও তিনি দৈনিক দিনকালে ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করেন। তার নামাজের জানাযা আগামীকাল বাদ যোহর ময়মনসিংহ শহরে এবং বাদ আছর মোক্তা গাছা শহরে অনুষ্ঠিত হবে। পরে তাকে তারা পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।


এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম/এফ//








সম্পাদক: শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close