সদ্য সংবাদ :
অস্ট্রেলিয়ার বিপক্ষে লড়াই করেও হেরে গেল টাইগাররা ১ জুলাই থেকে রাইড শেয়ারিং কোম্পানির লাইসেন্স ভারতের হিমাচলে পাহাড় থেকে বাস পড়ে নিহত ২৫ টি-টোয়েন্টিতে ৩১৪ রানের বিশ্বরেকর্ড উগান্ডার নারীদের ঋণ খেলাপীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক ব্যবস্থা নিতে হবে ডিআইজি মিজানের সব সম্পদ ক্রোকের নির্দেশ বাংলাদেশ-অস্ট্রেলিয়ার ম্যাচ বৃষ্টিতে বন্ধ
English
ছবির হাট
জেলার সংবাদ 
শুক্রবার, ২১ জুন, ২০১৯
ব্রেকিং নিউজ :
  • খালেদা বিএনপির সম্পদ নয় বোঝা: ড. হাছান
  • শাবিপ্রবিতে শিক্ষক-ছাত্রলীগ মুখোমুখি, ক্যাম্পাসে উত্তেজনা

পদত্যাগের মত বদলাতে রাহুলকে বোঝাচ্ছেন মা ও বোন

প্রকাশ :2019-05-25 সময় : 20:53
পদত্যাগের মত বদলাতে রাহুলকে বোঝাচ্ছেন মা ও বোনআন্তর্জাতিক ডেস্ক: লোকসভা নির্বাচনে নিজের বেদনাদায়ক পারফর্মেন্সের পর নিজের পদত্যাগের বিষয়ে অনড় রয়েছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। তবে এ বিষয়ে বাঁধা হয়ে দাঁড়িয়েছেন তার মা ও বোন।-খবর এনডিটিভি

শনিবার দলীয় ওয়ার্কিং কমিটির সভায় নিজের পদত্যাগপত্র সর্বসম্মতিক্রমে প্রত্যাখ্যান করা হলেও তিনি বলেন, আমাদের লড়াই অব্যাহত রাখতে হবে।

তিনি বলেন, আমি এখন যেমন আছি, ভবিষ্যতেও কংগ্রেসের একজন বাধ্য যোদ্ধা হিসেবে থাকবো। কিন্তু দলীয় সভাপতি হিসেবে আমি আর থাকতে চাই না।

কংগ্রেস সভাপতি গান্ধী পরিবারের কেউ হতে হবে এমন কোনো কথা নেই বলেও মন্তব্য করেন রাহুল।

কংগ্রেস বলছে, রাহুলকে তাদের খুবই দরকার। তবে ওয়ার্কিং কমিটির বৈঠক থেকে বের হওয়ার সময় কোনো কথা বলতে শোনা যায়নি রাহুল গান্ধীকে।

সূত্র জানিয়েছে, রাহুলের মা সোনিয়া গান্ধী ও বোন প্রিয়াংকা তার পদত্যাগের সিদ্ধান্তে পরিবর্তন আনতে তাকে বোঝাচ্ছেন। তবে শেষ পর্যন্ত তারা বলেন, এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত একমাত্র রাহুলের।

তবে সভাপতি রাহুল না থাকলে উভয়সংকটে পড়তে হচ্ছে কংগ্রেসকে। কারণ রাহুল না থাকলে তার স্থলাভিষিক্ত হবেন ক?

ইতিমধ্যে নির্বাচনের সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে কংগ্রেস। শুক্রবার নির্বাচন কমিশন চূড়ান্ত ফল ঘোষণা করলে দেখা যায়, কংগ্রেস মাত্র ৫২টি আসন পেয়েছে। যেখানে ক্ষমতাসীন বিজেপি ৩০৩ আসন পেয়ে সরকার গঠন করতে যাচ্ছে।

এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ// 
               



comments powered by Disqus


আন্তর্জাতিক পাতার আরও খবর


  • প্রধান সম্পাদক: অরুণ কর্মকার, সম্পাদক: শাহীন চৌধুরী, যুগ্ম সম্পাদক: শংকর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুন ভৌমিক নয়ন
    ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের
    ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.