সদ্য সংবাদ :
গুজব ছড়িয়ে গণপিটুনির ঘটনায় পুলিশকে সতর্ক থাকার নির্দেশ ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা বাড্ডায় নারীকে গণপিটুনিতে হত্যা: তিনজনের রিমান্ড শুধু ক্রিকেট নয়, দেশও ছাড়ছেন মালিঙ্গা সাতক্ষীরায় আ’লীগ নেতা খুন মিন্নির জবানবন্দি প্রত্যাহার ও চিকিৎসার আবেদন নামঞ্জুর আজও তালা ঢাবির সব ভবনে, বন্ধ ক্লাস-পরীক্ষা
English
ছবির হাট
জেলার সংবাদ 
সোমবার, ২২ জুলাই, ২০১৯
ব্রেকিং নিউজ :
  • খালেদা বিএনপির সম্পদ নয় বোঝা: ড. হাছান
  • শাবিপ্রবিতে শিক্ষক-ছাত্রলীগ মুখোমুখি, ক্যাম্পাসে উত্তেজনা

২ জাহাজের সংঘর্ষ, ৩ ঘণ্টা পর খুললো চট্টগ্রাম বন্দর

প্রকাশ :2019-06-14 সময় : 14:59
২ জাহাজের সংঘর্ষ, ৩ ঘণ্টা পর খুললো চট্টগ্রাম বন্দরজাহিদুল করিম কচি: একটি ফিডার জাহাজের সঙ্গে একটি তেলের ট্যাংকারের সংঘর্ষের কারণে বন্ধ থাকার তিন ঘণ্টা পর খুলে দেয়া হয়েছে চট্টগ্রাম বন্দরের চ্যানেল। ফলে আবার জাহাজ চলাচল শুরু হয়েছে।

|
শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে বন্দরের কর্ণফুলী চ্যানেলের চট্টগ্রাম ড্রাই ডক ও বোট ক্লাব সংলগ্ন অংশে ফিডার জাহাজ এক্সপ্রেস মহানন্দা এবং অয়েল ট্যাংকার এমটি বুর্গানের সংঘর্ষ হয়। এতে করে জাহাজ দুটি ক্ষতিগ্রস্ত হলেও কোনও হতাহতের ঘটনা ঘটেনি।

বন্দর সচিব ওমর ফারুক জানান, শ্রীলঙ্কা থেকে সাড়ে সাতশ কনটেইনার নিয়ে আসা এক্সপ্রেস মহানন্দা বন্দরে ঢুকছিল। আর এমটি বুর্গান ওই সময় চ্যানেল দিয়ে সাগরের দিকে বেরিয়ে হচ্ছিল। কিন্তু চ্যানেলের ভেতরে দুই নৌযানের মুখোমুখি সংঘর্ষ হয়।

তিনি বলেন, ‘পাঁচটি টাগবোট দিয়ে তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে জাহাজ দুটিকে আলাদা করার পর নিরাপদ দূরত্বে সরিয়ে নেওয়া হয়েছে। বেলা সাড়ে ১১টার দিকে বন্দর চ্যানেল আবার খুলে দেওয়া হয়। এখন আর জাহাজ চলাচলে কোনো সমস্যা নেই।’


এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//




comments powered by Disqus


পাতার আরও খবর


  • সম্পাদক: শাহীন চৌধুরী
    ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.