সদ্য সংবাদ :
রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের সঙ্গে গুলিবিনিময়ে সেনাসদস্য নিহত ডেঙ্গু দমন নিয়ে অসন্তোষ হাইকোর্ট রাস্তায় ময়লা ফেলে পরিষ্কার অভিযান হাস্যকর: হাইকোর্ট এফআর টাওয়ারে অগ্নিকাণ্ড: বিএনপি নেতা তাসভির গ্রেফতার ঘুষ প্রদানকারীদের বিরুদ্ধেও ব্যবস্থা নিতে হবে: প্রধানমন্ত্রী ভারতের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় আসছেন সোমবার ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৪৬০ জন ডেঙ্গু রোগী
English
ছবির হাট
জেলার সংবাদ 
রবিবার, ১৮ আগস্ট, ২০১৯
ব্রেকিং নিউজ :
  • খালেদা বিএনপির সম্পদ নয় বোঝা: ড. হাছান
  • শাবিপ্রবিতে শিক্ষক-ছাত্রলীগ মুখোমুখি, ক্যাম্পাসে উত্তেজনা

বগুড়ায় বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতার ৩

প্রকাশ :2019-07-20 সময় : 22:55
বগুড়ায় বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতার ৩বগুড়া প্রতিনিধি: বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্র এলাকায় পৃথক পৃথক অভিযানে বাস তল্লাশি করে ৬০ বোতল ফেন্সিডিল ও ৩০০ পিছ নেশা জাতীয় ইনজেকশন (এ্যাম্পল) উদ্ধার গ্রেফতার ৩। মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সনাতন চন্দ্র সরকারের নির্দেশে ও এসআই আনিছুর রহমান সঙ্গীয় ফোর্সসহ শুক্রবার দিবাগত রাত আনুমানিক ২টার সময় দিনাজপুর থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের বাস মোকামতলা ট্রাফিক পুলিশ ফাড়ীর সামনে তল্লাশি করে পৃথক পৃথক ভাবে মোট ৬০ বোতল ফেন্সিডিল ও এসআই মাহবুবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ শনিবার ভোর ৪টায় মোকামতলা ট্রাফিক পুলিশ ফাড়ীর সামনে নাবিল বাস তল্লাশি করে ৩০০ পিছ ভারতীয় আমদানী নিষিদ্ধ নেশাজাতীয় ইনজেকশন (এ্যাম্পল) উদ্ধার করে। নেশা জাতীয় ইনজেকশন (এ্যাম্পল) বহনকারী সাজ্জাত হোসেন (৩৫) পিতাঃ আঃ মালেক, গ্রামঃ হজরতপুর, পাবর্তীপুর, দিনাজপুর এবং ফেনসিডিল বহনকারী আতাউর রহমান (২৪), পিতাঃ আঃ ছালাম ও শফিকুল ইসলাম, পিতাঃ আজাহার মোল্লা, উভয়ের বাড়ী উষাহার, ফুলবাড়ী, দিনাজপুরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত তিনজনের নামে ১৯৭৪ সালের স্পেশাল পাওয়ার এ্যাক্ট এ মামলা দায়ের করা হয়েছে। এ বিষয়ে জানতে চাইলে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক সনাতন চন্দ্র সরকার এ প্রতিবেদক-কে বলেন, উক্ত মাদকদ্রব্য উদ্ধারে ৩টি পৃথক মামলা হয়েছে। পাশাপাশি মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যহত থাকবে।
 


এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//



comments powered by Disqus


বগুড়া পাতার আরও খবর


  • সম্পাদক: শাহীন চৌধুরী
    ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.