সদ্য সংবাদ :

দুই বস্তা ইলিশসহ জনতার হাতে ৩ পুলিশ ধরা

Published : Thursday, 17 October, 2019 at 12:06 PM
শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরে নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ পরিবহনের সময় তিন পুলিশ সদস্যকে আটক করেছে স্থানীয় জনতা। গতকাল বুধবার রাত ১০টার দিকে শরীয়তপুর পানি উন্নয়ন বোর্ডের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- পুলিশের এটিএসআই মন্টু হোসেন, কনস্টেবল সঞ্জিত সমাদ্দার ও কনস্টেবল হৃদয় হোসেন। এ ঘটনায় তাদের সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার রাত ১০টার দিকে জেলা শহরের সদর হাসপাতালের সামনে দিয়ে চারটি মোটরসাইকেলে ইলিশ মাছ নিয়ে যেতে দেখে মোটরসাইকেল আরোহীদের পিছু নেয় স্থানীয় জনতা। পানি উন্নয়ন বোর্ডের সামনে তাদের গতি রোধ করে তল্লাশি করে দুটি মোটরসাইকেলে থেকে দুই বস্তায় অন্তত ২০০ ইলিশ মাছসহ পুলিশের তিন সদস্যকে আটক করেন স্থানীয়রা। এ সময় অপর দুই মোটরসাইকেলসহ বাকি সদস্যরা পালিয়ে যান।

খবর পেয়ে ঘটনাস্থলে আসেন জেলা প্রশাসন ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। আটক পুলিশ সদস্যদের পুলিশ লাইন্সে নিয়ে যান ঊর্ধ্বতন কর্মকর্তারা। রাত ১২টার দিকে শরীয়তপুরের পুলিশ সুপার আব্দুল মোমেন আটক তিন পুলিশ সদস্যকে সাময়িকভাবে বরখাস্তের কথা জানান।

পুলিশ সুপার জানান, মা ইলিশ পরিবহনের দায়ে তিন পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। অপরাধী যেই হোক কেউ আইনের বাইরে নয়। অপরাধী অপরাধীই।


এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//







পাতার আরও খবর


সম্পাদক: শাহীন চৌধুরী
ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close