সদ্য সংবাদ :

৩ জেলায় বন্ধ থাকবে বিদ্যুৎ

Published : Thursday, 6 February, 2020 at 4:35 PM
ফরিদপুর প্রতিনিধি: সঞ্চালন লাইনে কাজ চলার কারণে তিন জেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। শনিবার (৭ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে দুপুর ৪টা পর্যন্ত গোপালগঞ্জের পুরো জেলা, বাগেরহাট জেলার মোল্লাহাট ও খুলনা জেলার তেরখাদা এলাকার বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকবে।

পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশের ফরিদপুরের নির্বাহী প্রকৌশলী হেলাল উদ্দিন স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়েছে।

পত্রে জানানো হয়, গোপালগঞ্জ উপকেন্দ্র থেকে মাদারীপুর উপকেন্দ্র পর্যন্ত ১৩২ কেভি সঞ্চালন লাইনটি গোপালগঞ্জ ৪০০ কেভি গ্রিড উপকেন্দ্রের সাথে ইন-আউট করাসহ বার্ষিক সংরক্ষণ কাজের জন্য এসব জেলা ও এলাকায় বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকবে।

বর্ণিত সময়ে সংশ্লিষ্ট এলাকার সর্বসাধারণের সাময়িক অসুবিধার জন্য পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করে সকলের সহযোগীতা কামনা করেছে।


এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//








সম্পাদক: শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close