সদ্য সংবাদ :
রাজনীতি

'এত উন্নয়নের পরও ভোটাররা কেন আকৃষ্ট হল না তা বের করতে হবে'

Published : Thursday, 6 February, 2020 at 8:55 PM
পাবনা প্রতিনিধি: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, ঢাকা সিটি নির্বাচনে ভোটার উপস্থিতি স্বল্পতা আমাদের চিন্তিত করেছে। সরকারি দল হিসেবে আমাদের ভাবতে হবে, এত বড় বড় উন্নয়ন ও সফলতা ভোটারদের কেন আকৃষ্ট করতে পারল না তা বিশ্লেষণ করে বের করতে হবে।


বৃহস্পতিবার পাবনায় বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

নাসিম বলেন, শুধু মিটিং-মিছিল করলেই চলবে না, জনগণের মন জয় করাই আমাদের আসল কাজ।

তিনি বলেন, বিএনপির নেতিবাচক রাজনীতি সত্ত্বেও জননেত্রী শেখ হাসিনার সরকারের ধারাবাহিক উন্নয়ন এবং সাফল্যের কারণে দেশ দ্রুত এগিয়ে চলেছে। রাজধানী ঢাকাতেও সে উন্নয়নের ছোঁয়া চোখে পড়ার মতো। এরপরও ভোটারদের সঙ্গে দূরত্ব সৃষ্টি হওয়াটা গণতন্ত্রের জন্য সুখকর নয়।

কাজেই নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে ভোটারদের ঘরে ঘরে গিয়ে তাদের সুখ-দু:খের খোঁজ নিতে হবে। তাদের মন জয় করতে হবে।

মোহাম্মদ নাসিম সন্ধ্যায় শহরের মোজাহিদ ক্লাব মোড়ে এক পথসভায় বক্তব্য রাখেন। পরে পাবনা জেলা পরিষদ নির্মিত বঙ্গবন্ধুর ম্যুরাল পরিদর্শন করেন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//








সম্পাদক: শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close