সদ্য সংবাদ :
আইন-আদালত

নীলা হত্যা: প্রধান আসামি মিজানসহ গ্রেপ্তার ৩

Published : Saturday, 26 September, 2020 at 11:14 AM
সাভার প্রতিনিধি :সাভারে দশম শ্রেণির শিক্ষার্থী নীলা রায় হত্যার ঘটনায় প্রধান আসামি মিজানুর রহমানসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।


শুক্রবার রাত ১০টার দিকে রাজফুলবাড়িয়া কর্নেল ব্রিকস ফিল্ড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। মিজান ছাড়া গ্রেপ্তার অন্য দুই আসামী হলেন, সাকিব ও জয়। তবে তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

প্রসঙ্গত, মঙ্গলবার (২২ সেপ্টম্বর) মিজানুরের সহযোগী সেলিম পালোয়ান ও বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাতে মিজানের বাবা-মাকে গ্রেপ্তার করা হয়। সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, নীলা হত্যা মামলায় প্রধান মিজানুরসহ তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে হত‌্যাকাণ্ডে ব‌্যবহৃত একটি ছুরি জব্দ করা হয়েছে।

গত রোববার (২০ সেপ্টেম্বর) রাতে হাসপাতাল থেকে ফেরার পথে নীলাকে তার ভাইয়ের কাছ থেকে ছিনিয়ে নেয় মিজানুর ও তার সঙ্গীরা। এরপর একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে নীলাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে তারা পালিয়ে যায়।

এ ঘটনায় সোমবার (২১ সেপ্টেম্বর) মিজানুর রহমান, তার বাবা আব্দুর রহমান ও মা নাজমুন নাহারসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন নীলার বাবা নারায়ণ রায়।



/
এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//








সম্পাদক: শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close