সদ্য সংবাদ :
রাজনীতি

মুক্তিযুদ্ধের সংগঠক আ’লীগ নেতা সেন্টু আর নেই

Published : Friday, 30 October, 2020 at 3:00 PM
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আমানুল হক সেন্টু আর নেই (ইন্না লিল্লাহি…..রাজিউন)।


শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের ফুলবাড়িয়ার নিজ বাড়িতে শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি।

আমানুল হক সেন্টু ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ চেয়ারম্যান ও তার দীর্ঘদিনের রাজনৈতিক সহযোদ্ধা শফিকুল আলম এমএসসি জানান, আমানুল হক সেন্টু দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। শুক্রবার ভোরে তিনি মারা যান।

বাদ জুমা শহরের ট্যাংকেরপাড় জামে মসজিদ প্রাঙ্গণে জানাজার নামাজ শেষে সদর উপজেলার বিজেশ্বর গ্রামে মায়ের কবরের পাশে তাকে দাফন করা হবে।


এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//








সম্পাদক: শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close