সদ্য সংবাদ :
শিক্ষা

হাল্ট প্রাইজের বিজনেস আইডিয়া ডেভেলপমেন্ট নিয়ে জাককানইবিতে সেশন অনুষ্ঠিত

Published : Sunday, 8 November, 2020 at 11:14 AM
জান্নাতী,  জাককানইবি: গত ৫ই নভেম্বর জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় হাল্ট প্রাইজের চিহ্নিত সমস্যা সমাধানের লক্ষ্যে একটি সেশন অনুষ্ঠিত হয়। উক্ত সেশনে উপস্থিত ছিলেন জাককানইবির হাল্ট প্রাইজের ক্যাম্পাস ডিরেক্টর সানজিদা ইসলাম ইরা, অর্গানাইজিং কমিটির সদস্যগণ এবং হাল্ট প্রাইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী টিমের সদস্যরা।

সেশনের প্রধান বিষয় ছিলো বিজনেস আইডিয়া ডেভেলপমেন্ট। সেশনটি নিয়েছিলেন ক্যাসপার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এবং সিও তৌফিকুজ্জামান।

সেশনে বলা হয়েছে হাল্ট প্রাইজের যে সমস্যা চিহ্নিত করা হয়েছে সে সমস্যার দিকে লক্ষ্য রেখে ব্যবসায়ের ধারণাকে উন্নত করতে হবে। এসডিজি এর যে লক্ষ্য আছে সেই লক্ষ্য কে পূরণ করতে হবে। সর্বোপরি পার্টিসিপ্যান্টরা কিভাবে তাদের আইডিয়া ডেভেলপ করতে পারে, তা নিয়ে আলোচনা করা হয়।

এবিনিউজ টোয়েন্টিফোর বিডিডটকম / এম.এস







সম্পাদক: শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close