সদ্য সংবাদ :
অপরাধ

জমি দখল করতে গিয়ে সোনারগাঁও-এ কথিত স্বেচ্ছাসেবক লীগ নেতা হাজতে

Published : Sunday, 8 November, 2020 at 11:28 AM
নিজস্ব সংবাদদাতা: চাঁদা না দেয়া ডীপলেড ল্যবরেটরিজ লিমিটেডের জমি অবৈধ ভাবে দখল করতে গিয়ে সোনারগাঁও থানায় কথিত স্বেচ্ছাসেবক লীগ নেতা হাজতবাস করছে। সোনারগাঁও-এ মিথ্যা মামলার ধুয়া তুলে স্বেচ্ছাসেবকলীগ নেতা আনোয়ার হোসেনের কতিপয় লোকজন মানববন্ধন করে মামলা প্রত্যাহার ও আনোয়ার হোসেনের মুক্তি দাবী করে।

অনুসন্ধান চালিয়ে জানা যায়, প্রকৃত ঘটনা হচ্ছে কথিত স্বেচ্ছাসেবকলীগ নেতা আনোয়ার হোসেন ও তার লোকজন অবৈধ ভাবে ডীপলেড ল্যাবেটরিজ লিঃ কোম্পানির ক্রয়কৃত জমি দখল করতে যায়। ডীপলেড কোম্পানী তার নামে প্রথমে সাধারণ ডায়েরী এবং পরবর্তীতে মামলা করে (যার মামলা নং ৭। তারিখ-০/১১/২০২০, সোনারগাঁও থানা)। এতে স্বেচ্ছাসেবক লীগ নেতা আনোয়ার গ্রেফতার হয়ে হাজত বাস করছে। ঘটনাকে অন্য দিকে নিতে আনোয়ার তার কতিপয় লোকজন দিয়ে মানবন্ধন করে এবং স্থানীয় পত্রিকায় তা প্রকাশ করে ঘটনা প্রবাহ উল্টো দিকে যাতে যায় তার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে।

অভিযোগ রয়েছে, কিছু কথিত স্থানীয় আওয়ামী লীগের সহযোগি সংগঠনের নাম ভাঙ্গিয়ে বিভিন্ন ভাবে অন্যের বৈধ জমি দখলের পায়তারা করছে। এ বিষয়ে সরকার জরুরী পদক্ষেপ গ্রহণ না করলে দেশে অরাজকতা পরিস্থিতি সৃষ্টি হবে বলে সংশ্লিষ্টরা মনে করেন। 

অথচ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন- দেশীয় প্রতিষ্ঠান যাতে জমি কিনতে পারে তার ব্যবস্থা গ্রহন করতে হবে। কিন্তু প্রধানমন্ত্রীর এ নির্দেশ ও আশাবাদ স্থানীয় আওয়ামী লীগ নামধারি কিছু লোকের কারণে ব্যর্থ হতে চলেছে।

এবিনিউজ টোয়েন্টিফোর বিডিডটকম / এম.এস







সম্পাদক: শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close