সদ্য সংবাদ :
বিনোদন

নিউইয়র্ক মাতালো ‘রিদম অফ বাংলাদেশ’

Published : Monday, 16 November, 2020 at 8:43 PM
বিনোদন ডেস্ক: বাংলাদেশি রক ব্যান্ড ‘রিদম অফ বাংলাদেশ’ মার্কিন যুক্তরাষ্ট্রের মিডওয়েস্টে একটি ভার্চুয়াল কনসার্টের আয়োজন করেছে। গেল শনিবার (১৪ নভেম্বর) অনুষ্ঠিত ভার্চুয়াল কনসার্টটি নিউইয়র্কের স্থানীয় সময় সকাল ১১টা থেকে দুই ঘণ্টার দীর্ঘ ‘রিদম অফ বাংলাদেশ’ আয়েজিত লিগাতো গান-ই-আড্ডা পর্ব ২’-তে এটি প্রচার হয়।

ব্যান্ডটি নগরবাউল জেমস, এলআরবি, আর্টসেল, অর্থহীন এবং মাইলসসহ বেশ কয়েকটি জনপ্রিয় বাংলাদেশি ব্যান্ডের কভার গান পরিবেশন করে প্রশংসা পেয়েছে।


গানের দলটির প্রধান কণ্ঠশিল্পী ও গিটার প্লেয়ার আবির জানান, অনুষ্ঠানটি বাংলাদেশ ও মার্কিন যুক্তরাষ্ট্রের সমস্ত রাজ্যের পাশাপাশি সুইডেন, ইতালি এবং নিউজিল্যান্ডের ২,৩০০ এরও বেশি দর্শক দেখার সুযোগ পেয়েছে। তারা বেশ উপভোগ করেছেন কনসার্টটি।

ব্যান্ডটির সঙ্গে আরও যুক্ত রয়েছেন সাফি (ড্রামার), শাওন (বেজ), রাইভেন (গিটার) এবং ভোকাল শিপু। অনুষ্ঠানের উপস্থাপক ছিলেন তাহনীন মাশরুবা মিথুন।

দল প্রধান আবির বলেন, ‘আমি বাংলাদেশি রক ব্যান্ড মিডওয়েস্টে জনপ্রিয় করে তুলতে এবং তার প্রচার করতে চাই। যাতে এখানকার বাংলাদেশি তরুণ প্রজন্ম রক সংগীতে অনুপ্রাণিত হতে পারে।’

বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড মাইলসের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীর সময় ব্যান্ড হিসেবে যাত্রা শুরু করে ‘রিদম অফ বাংলাদেশ’। দলটি গান পরিবেশন করেছে মিশিগান ও ওহিওতে। ভবিষ্যতে তারা একটি অ্যালবাম প্রকাশ করবে বলে পরিকল্পনা হাতে নিয়েছে।



এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//








সম্পাদক: শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close