সদ্য সংবাদ :
বিনোদন

এক সিনেমায় তিন খান

Published : Friday, 20 November, 2020 at 12:06 PM
বিনোদন ডেস্কবলিউডের মিস্টার পারফেক্ট আমির খান মানেই সিনেমায় নতুনত্ব। দুর্দান্ত অভিনয় দিয়ে সিনেমাপ্রেমীদের মাঝে আকাশচুম্বী জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন। বর্তমানে তিনি ব্যস্ত রয়েছেন ‘লাল সিং চাড্ডা’ সিনেমা নিয়ে। এ ছবি দিয়ে দর্শকদের জন্য নিয়ে আসছেন দারুণ কিছু চমক।

বেশ ক’দিন আগেই খবরে প্রকাশিত হয়, এ সিনেমাতে জন্য স্বল্প সময়ের একটি ক্যামিও চরিত্রে দেখা মিলবে বলিউড বাদশা শাহরুখ খানের। খবরটি পুরোনো না হতেই মুম্বাই মিরর তাদের খবরে প্রকাশ করেছে, সিনেমাটির জন্য শুধু শাহরুখই নন, সালমান খানকেও অন্তর্ভুক্ত করতে যাচ্ছেন আমির খান। অর্থাৎ প্রথমবারের মতো তিন খান এক হতে চলেছেন কোনো সিনেমায়।


বলিউডের সেরা তিন খানকে একসঙ্গে দেখা যাবে এমন স্বপ্ন কে না দেখে! কিন্তু সেই স্বপ্ন পূরণে তেমন উদ্যোগ কখনো দেখা যায়নি যা উল্লেখ করা যায়। অবশেষে আমিরের হাত ধরেই বিশেষ এই ঘটনাটি ঘটতে চলেছে হিন্দি সিনেমায়। সবকিছু ঠিকঠাক থাকলে এবার ‘লাল সিং চাড্ডা’ দিয়েই দর্শকের প্রত্যাশা পূরণ হতে যাচ্ছে।

মুম্বাই মিরর আরও বলেছে, সিনেমাটিতে শাহরুখের চরিত্রের মতো সালমানের চরিত্রটিও বাছাই করেছেন আমির নিজে। করোনার পর সিনেমা ইন্ডাস্ট্রিকে চাঙ্গা করতেই এ সিদ্ধান্ত নিয়েছেন আমির খান।

জানা গেছে, আমির খানের সঙ্গে শাহরুখ তার বিখ্যাত সিনেমা ‘ডিডিএলজে’র আইকনিক চরিত্র রাজ হিসেবে হাজির হবেন। তাকে নব্বইয়ের জনপ্রিয় সেই চরিত্রে ফিরিয়ে নিতে ব্যবহার করা হবে ভিএফএক্সের।

অন্যদিকে সালমান খানকে দেখা যাবে প্রেম চরিত্রে। নব্বই দশকে ‘ম্যায়নে পেয়ার কিয়া’, ‘হাম আপকে হ্যায় কোন’ ও ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবিগুলোতে এই নামের চরিত্রে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন।


প্রসঙ্গত, টম হ্যাংকস অভিনীত হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার রিমেক ‘লাল সিং চাড্ডা’। চলতি বছরেই শুটিং শুরু হয় এ সিনেমার। কিন্তু করোনার কারণে বেশিদূর এগুয়নি শুটিং। সিনেমাটিতে আমিরের বিপরীতে অভিনয় করছেন তারকা অভিনেত্রী কারিনা কাপুর।

সময়মতো সিনেমাটির শুটিং শেষ হলে, আগামী বছরের বড়দিনে মুক্তি পাবে ‘লাল সিং চাড্ডা’। তবে তিন খানের এক হওয়ার ব্যাপারে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।


এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//








সম্পাদক: শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close