সদ্য সংবাদ :

ঘরে ঘরে মাস্ক ও চকলেট নিয়ে কোতোয়ালী পুলিশ

Published : Saturday, 21 November, 2020 at 8:58 PM
চট্রগ্রাম অফিস: মাস্ক, চকলেট নিয়ে মানুষের ঘরে ঘরে গেল চট্টগ্রামের কোতোয়ালী থানা! বিট পুলিশিংকে জনপ্রিয় করতেই ব্যতিক্রমী এই উদ্যোগ গ্রহণ করা হয়। আজ বিকেলে নগরীর কাজীর দেউড়ি এলাকায় এ কর্মসূচী পালন করা হয়।

একই সময় একই এলাকায় থাকা ভ্রাম্যমাণ দোকান ও অবৈধভাবে পার্কিং করা ভ্যানও জব্দ করা হয়।

এ প্রসঙ্গে কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, ‘মূলত বিট পুলিশিং কে মানুষের মাঝে পরিচিত করতেই আমাদের এই আয়োজন। অনেকেই থানায় আসতে ভয় পায়, সেই ভয় কাটাতেই আমাদের এখানে আসা। ‘


.
পুলিশ সূত্রে জানা যায়, থানার কাজকে আরও গতিশীল এবং মানুষের মাঝে থাকা পুলিশভীতি দূর করতে বিট পুলিশিংয়ের উপর গুরুত্বারোপ করেন সিএমপি কমিশনার। তারই অংশ হিসেবে কোতোয়ালী থানাকে ৯ টি বিটে ভাগ করা হয়। আজ কাজীর দেউড়ি এলাকায় ১ নং বিট অফিসারদের পরিচয় করিয়ে দেওয়া হয়। এসময় ঘরে ঘরে গিয়ে মাস্ক ও চকলেট বিলি করা হয়। এছাড়া রাস্তার উপরে থাকা ভ্যান ও ভ্রাম্যমাণ দোকানও উচ্ছেদ করা হয়। এসময় সিএমপি দক্ষিণ বিভাগের অতিরিক্ত উপ কমিশনার পলাশ কান্তি নাথ, সহকারী কমিশনার নোবেল চাকমা, বিট কর্মকর্তা ইকবাল হোসেন ভূইয়া, প্রমুখ উপস্থিত ছিলেন।




এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//







পাতার আরও খবর


  • সম্পাদক: শাহীন চৌধুরী
    ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
    Close