সদ্য সংবাদ :

আশুলিয়ায় প্রতারকচক্রের ১৪ জন আটক

Published : Monday, 30 November, 2020 at 10:39 AM
স্টাফ রিপোর্টার: আশুলিয়ায় চাকুরী দেয়ার নামে প্রতারণার অভিযোগে জীম ফোর্স গার্ড প্রাইভেট লিমিটেড নামক একটি প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ১৪ জন প্রতারককে আটক করেছে র‌্যাব-৪। 

রোববার রাতে আশুলিয়ার টংগাবাড়িতে আশুলিয়া গার্ডেন নিবাসের ২য় তলায় অবস্থিত জীম ফোর্স গার্ড প্রাইভেট লিমিটেড নামক প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ১৪জন প্রতারককে আটক করেছে  র‌্যাব-৪।

 
আটককৃতরা হলো-সোহেল রানা (৩২), ইমরান (১৮), রাব্বি মাহমুদ (১৮), ইব্রাহীম শেখ (২৪), চয়ন বারই (১৯), ফাহাদ (১৮), হাবিব (১৮), রাসেল (১৮), বাদল আহমেদ (১৮), তউসিফ (১৮), ইমরুল কায়েস (২৪), হ্যাপি (২১), হালিমা আক্তার (১৮) ও জহুরা আক্তার বিথি (১৮)।

র‌্যাব-৪ এর সিপিসি ২ এর কোম্পানী কমান্ডার মেজর এ এইস এম আদনান এবিনিউজকে জানান, দীর্ঘ দিন ধরে একটি প্রতারক চক্র আশুলিয়ার টংগাবাড়িতে অফিস ভাড়া নিয়ে জীম ফোর্স গার্ড প্রাইভেট লিমিটেড নামক একটি প্রতিষ্ঠান চালু করে সাধারণ মানুষকে চাকুরীর নাম করে প্রতারনার মাধ্যমে অর্থ হাতিয়ে নিয়ে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর সিপিসি ২ এর সদস্যরা অফিসটিতে অভিযান চালিয়ে অভিযোগের সত্যতা পায়। এসময় প্রতিষ্ঠানটি থেকে ১৪ প্রতারককে আটক করা হয় এবং প্রতারনার শিকার ২০ জন উদ্ধার করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।



এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//







পাতার আরও খবর


  • সম্পাদক: শাহীন চৌধুরী
    ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
    Close