সদ্য সংবাদ :
বিনোদন

সামান্থার ডাকে সাড়া দেননি প্রভাস

Published : Monday, 30 November, 2020 at 1:17 PM
বিনোদন ডেস্ক‘বাহুবলি’ সিনেমা খ্যাত অভিনেতা প্রভাস ও সামান্থা আক্কিনেনি দক্ষিণী সিনেমার পরিচিত মুখ। এ দুই তারকার অসংখ্য ভক্ত রয়েছে। কিন্তু পর্দায় তাদেরকে কখনো রোমান্স করতে দেখা যায়নি। এবার অভিনেত্রী সামান্থা আক্কিনেনির ডাকেও সাড়া দিলেন না প্রভাস। কোনো চলচ্চিত্রের জন্য নয়, একটি টক শোতে আমন্ত্রণ জানিয়েছিলেন সামান্থা। কিন্তু প্রভাস তাতে রাজি হননি।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, আহা প্ল্যাটফর্মের জন্য আয়োজন করা হয়েছে ‘চিট-চ্যাট’ নামে টক শো। এটি উপস্থাপনা করছেন সামান্থা আক্কিনেনি। এরই মধ্যে সামান্থার আমন্ত্রণে এই শোয়ে হাজির হয়েছিলেন মেগাস্টার চিরঞ্জীবি, বিজয়, রানা দাগ্গুবতী, নাগ অশ্বিন প্রমুখ। সামান্থা চাচ্ছিলেন পরবর্তী এপিসোডে প্রভাসকে অতিথি করতে। কিন্তু প্রভাস এই আমন্ত্রণ প্রত্যাখ্যান করেছেন।


এর আগে প্রদীপ ম্যাশিরাজুর টক শোয়ে অংশ নিয়েছিলেন প্রভাস। সেই শোটি দারুণ উপভোগ করেছিলেন দর্শকরা। টক শো ‘কফি উইথ করন’-এ রানা দাগ্গুবতীর সঙ্গে হাজির হয়েছিলেন প্রভাস। কিন্তু সামান্থার শোয়ে কেন আসবেন না তা জানা যায়নি।

সামান্থা-প্রভাসের অগণিত ভক্ত থাকলেও তাদেরকে একসঙ্গে কোনো সিনেমায় দেখা যায়নি। গত বছর জোর গুঞ্জন উঠেছিল, ‘সাহো’ সিনেমার পর সামান্থার সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হবেন প্রভাস। কিন্তু সর্বশেষ তা গুঞ্জনেই সীমাবদ্ধ রয়েছে। বড় পর্দায় একসঙ্গে হাজির না হওয়ার কারণ ব্যাখ্যা করে টাইমস অব ইন্ডিয়া জানায়, প্রভাসের উচ্চতা সামান্থার চেয়ে বেশি। শারীরিক উচ্চতার এই সমস্যার কারণে তারা জুটি বেঁধে অভিনয় করেন না।

কিছুদিন আগে ‘রাধে শ্যাম’ সিনেমার শুটিং শেষ করে ইতালি থেকে ভারতে ফিরেছেন প্রভাস। বেশ আগে ‘প্রভাস২১’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ‘রাধে শ্যাম’ সিনেমার শুটিং শেষে এ সিনেমার শুটিং শুরু করার কথা ছিল। কিন্তু লকডাউনের সময়ে ‘আদিপুরুষ’ সিনেমায় চুক্তিবদ্ধ হন তিনি। আগামী বছরের শুরুতে এ সিনেমার শুটিং মার্কিন যুক্তরাষ্ট্রে শুরু করবেন তিনি।   


অন্যদিকে সামান্থা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জানু’। গত ৭ ফেব্রুয়ারি মুক্তি পায় এটি। বর্তমানে তামিল ভাষার দুটি সিনেমার কাজ সামান্থার হাতে রয়েছে।
 
এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//









সম্পাদক: শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close