সদ্য সংবাদ :
ওপার বাংলা

সাবেক মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের অবস্থা সঙ্কটজনক

Published : Sunday, 13 December, 2020 at 12:46 PM
ওপার বাংলা ডেস্ক: দুপুরেই বুদ্ধদেব ভট্টাচার্যের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। সামান্য উন্নতি হলেও তার শারীরিক অবস্থা এখনও সঙ্কটজনক।

তাকে রাখা হয়েছে লাইফ সাপোর্টে। তবে বুদ্ধদেব ভট্টাচার্যের পালস ও হার্ট রেট স্বাভাবিক রয়েছে। আগের তুলনায় শরীরে বেড়েছে অক্সিজেন স্যাচুরেশনের মাত্রা। হাসাপাতালের পক্ষ থেকে বুধবার (০৯ ডিসেম্বর) রাতে এমনটাই জানানো হয়েছে।

এদিন সন্ধ্যায় সাবেক মুখ্যমন্ত্রীকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। চিকিৎসকদের সঙ্গে কথা বলেন তিনি। পরে সাংবাদিকদের মমতা বলেন, তিনি রাজ্যের সাবেক মুখ্যমন্ত্রী। আমরা সবাই ওনাকে শ্রদ্ধা করি। তিনি ভালো হয়ে উঠুক, আমরা এইটুকুই চাই।

পাশে বুদ্ধদেব ভট্টাচার্যের মেয়েকে রেখে তার পরিবারকে সব ধরনের সহায়তার আশ্বাস দেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এর আগে সাবেক মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থার খোঁজখবর নিতে হাসপাতালে গিয়েছিলেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। এছাড়াও সিপিএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র এবং বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসুও বুদ্ধদেব ভট্টাচার্যকে দেখতে হাসপাতালে যান।

প্রবল শ্বাসকষ্টের কারণে বুধবার (৯ ডিসেম্বর) দক্ষিন কলকাতার বেসরকারি হাসপাতাল উডল্যান্ডসে ভর্তি করা হয় পশ্চিমবঙ্গের সাবেক মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যকে।

গত বছরের সেপ্টেম্বর মাসে শ্বাসকষ্টের কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। এরপর তার শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় নিজেই বাড়ি ফিরে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন। সেবার তিনদিন পরই তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছিল। তবে বছর ঘুরতে না ঘুরতেই ফের শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি করতে হলো বুদ্ধদেব ভট্টাচার্যকে।

এবিনিউজ টোয়েন্টিফোর বিডিডটকম /এম.এস







সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close