সদ্য সংবাদ :
রকমারি

বিয়েতে একে-৪৭ উপহার, ভিডিও ভাইরাল

Published : Saturday, 19 December, 2020 at 9:30 PM
রকমারী ডেস্ক: বিয়ে বা কোনো অনুষ্ঠানে কী উপহার দেওয়া যায়, তা নিয়ে অনেকেই বিড়ম্বনায় পড়েন। অনেকে প্রিয়জনকে দামি উপহার দেন। আবার কেউ কেউ সাধ্য অনুযায়ী সবচেয়ে ভালো জিনিসটি দেওয়ার চেষ্টা করেন।

তবে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি বিয়ের ভিডিওতে উপহার দেখে সবার চোখ কপালে উঠেছে। ৩০ সেকেন্ডের এই ভিডিও ক্লিপসে দেখা গেছে, উপহার হিসেবে একে-৪৭ রাইফেল উপহার নিচ্ছেন বর। আর তিনি হাসি মুখে সেটি গ্রহণ করছেন। নববধূসহ আশে পাশে যারা ছিলেন তাদেরও সবার মুখে হাসি।


পাকিস্তানের সংবাদমাধ্যম নিউজ২৪এইচডি জানিয়েছে, এটি রাজধানী ইসলামাবাদে অনুষ্ঠিত একটি বিয়ের অনুষ্ঠানের ঘটনা।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে ভিডিওটি পোস্ট করেছেন আদিল আহসান নামের একজন সাংবাদিক। তিনি করাচিতে বসবাস করেন। সামা টিভিতে কর্মরত আছেন। ভিডিওটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘বিয়ের উপহার হিসেবে কালাশনিকভ রাইফেল।’

ভিডিও ভাইরাল হওয়ার পর অনেকেই বিষয়টি নিয়ে মন্তব্য করেছেন। একজন লিখেছেন, ‘দুঃখিত, এটি পাকিস্তানের সংস্কৃতির প্রতিনিধিত্ব করে না।’ অপর একজন ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘খুবই চমৎকার একটি উপহার। আল্লাহ তাকে এটি ব্যবহারের সাহস দিন।’ অন্য একজন মন্তব্য করেছেন, ‘আমি কোনো দিন এই ধরনের বিয়ের উপহার দেখিনি এবং শুনিনি।’


তবে বিয়ের উপহার হিসেবে রাইফেল উপহারের ঘটনা আগেও শোনা গেছে। গত আগস্টে একজন জার্মান নারী একে-৪৭ বিক্রির ঘোষণা দেন। জানা যায়, তিনি এক সময় আইএসআইএস-এ যোগ দিয়েছিলেন। তিনি দাবি করেন, রাইফেলটি তিনি বিয়েতে উপহার পেয়েছিলেন। বর্তমানে খুব খারাপ সময় পার করছিলেন জন্য রাইফেলটি বিক্রির সিদ্ধান্ত নেন।



এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//








সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close