সদ্য সংবাদ :
বিনোদন

বাগদান সারলেন ফারিয়া শাহরিন

Published : Saturday, 20 February, 2021 at 11:25 AM
স্টাফ রিপোর্টার:আবারও আলোচনার কেন্দ্রে ছোটপর্দার আলোচিত অভিনেত্রী ও মডেল ফারিয়া শাহরিন। না, অভিনয়ের কারণে নয়। যথারীতি এবারও তিনি আলোচনায় তার ব্যক্তিগত জীবন নিয়ে। শোনা যাচ্ছেন, চুপিচুপি বাগদান সেরেছেন এই অভিনেত্রী। কয়েকমাস ধরেই মিডিয়াপাড়ায় এমন গুঞ্জন ছিল। যদিও বিষয়টি নিয়ে এতদিন কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি এই লাক্স তারকা।

তবে শুক্রবার দিবাগত রাতে নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে আংটি বদলের একটি ছবি পোস্ট করেছেন ফারিয়া শাহরিন। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ বাগদান সম্পন্ন, সবাই দোয়া করবেন।’

ব্যাস, এই ছবি ও ক্যাপশন অনেকটাই পরিষ্কার করে দিয়েছে যে, খুব শিগগির বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আলোচিত অভিনেত্রী ফারিয়া শাহরিন। তার হবু বরের নাম মাহফুজ রায়ন। তিনি পেশায় একজন চাকরিজীবী। তার এই গোপন আংটি বদলের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শুধু দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ কযেকজন বন্ধু।

এই অভিনেত্রীকে নিয়ে আলোচনার শেষ নেই। ২০১৮ সালের শুরুর দিকে একটি জাতীয় দৈনিকের সাক্ষাৎকারে হাজির হয়ে দেশের এক নামকরা চিত্রনায়ক ও প্রযোজকের নামে কাস্টিং কাউচের অভিযোগ তুলে ঝড় বইয়ে দিয়েছিলেন ফারিয়া। বলেছিলেন, ওই নায়ক ও প্রযোজক নাকি তাকে চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ দেওয়ার টোপ ফেলে বিছানায় নিতে চেয়েছিলেন। যদিও কারো নাম প্রকাশ করেননি তিনি।

ফারিয়া শাহরিনই দেশের প্রথম অভিনেত্রী, যিনি এভাবে প্রকাশ্যে নিজের সঙ্গে ঘটা বাজে অভিজ্ঞতার কথা শেয়ার করেছিলেন। কিন্তু এই সাহসিকতার জন্য তাকে তোপের মুখেও পড়তে হয়েছিল। ফেসবুক লাইভে একাধিক অভিনেত্রী তার বিরুদ্ধে ক্ষোভ ঝেড়েছিলেন। কয়েকটি টকশো’তেও হয়েছিল তুমুল সমালোচনা। আলোচনায় থাকতেই নাকি এমন অভিযোগ করেছিলেন শাহরিন।

একই বছর অর্থাৎ ২০১৮ সালের অক্টোবরে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতাকে কমেডি শো বলে কটাক্ষ করে আলোড়ন সৃষ্টি করেন অভিনেত্রী। তিনি প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের শিক্ষাগত যোগ্যতা নিয়েও প্রশ্ন তোলেন। এই ঘটনা নিয়েও সে সময় আলোচনা-সমালোচনা কম হয়নি। নিজে একটি সুন্দরী প্রতিযোগিতা থেকে পরিচিতি পেয়ে একই ধরনের আরেকটি প্রতিযোগিতা ও প্রতিযোগীদের নিয়ে তিনি কীভাবে এমন মন্তব্য করেন, সেই প্রশ্ন তোলেন সবাই।

এরপর গত বছরের ডিসেম্বরে প্রস্তাব পাওয়া একটি ওয়েব সিরিজের চিত্রনাট্য ফেসবুকে প্রকাশ করে আবারও আলোচনায় আসেন ফারিয়া শাহরিন। কারণ, ওই সিরিজটিতে শাহরিনের চরিত্রের অংশটুকু এতটাই নোংরা ছিল যে, তিনি সেটির প্রস্তাব ফিরিয়ে দেন এবং ফেসবুকে চিত্রনাট্যের স্ক্রিনশট শেয়ার করে এর প্রতিবাদ করেন।

এবারও বলা হয়, আলোচনায় থাকতেই চিত্রনাট্যের স্ক্রিনশট শেয়ার করেন শাহরিন। সোশ্যাল মিডিয়ায় অনেকে মন্তব্য করেন, ‘বর্তমানে ওই ধরনের চিত্রনাট্যে ওয়েব সিরিজ করার প্রস্তাব অহরহই পান অভিনয়শিল্পীরা। এটা প্রকাশ করার কী আছে।’ যদিও এসব সমালোচনার কোনো জবাব দেননি শাহরিন। সেই আলোচনা

শেষ না হতেই এবার তিনি আলোচনায় গোপনে বাগদান সেরে।


এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম/এম.এস.









সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close