সদ্য সংবাদ :
আন্তর্জাতিক

চিরকুট লিখে মুম্বাইয়ের হোটেলে সংসদ সদস্যের আত্মহত্যা

Published : Tuesday, 23 February, 2021 at 12:32 PM
আন্তর্জাতিক ডেস্ক: ভারতের মুম্বাইয়ের একটি হোটেলে স্বতন্ত্র সংসদ সদস্য  মোহান দেলকারের (৫৮) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। 


প্রাথমিকভাবে পুলিশের ধারণা, দাদরা ও নগর হাবেলি এলাকা থেকে লোকসভায় নির্বাচিত ওই এমপি আত্মহত্যা করেছেন।  

এর আগে তিনি কংগ্রেস ও বিজেপির হয়ে নির্বাচন করে সংসদ সদস্য হয়েছিলেন। 

পুলিশ জানিয়েছে, মুম্বাইয়ের মেরিন ড্রাইভের একটি হোটেল থেকে দেলকারের লাশ সোমবার বিকালে উদ্ধার করা হয়েছে। লাশের পাশে আত্মহত্যার কারণসংবলিত চিরকুট পাওয়া গেছে। 

তবে ওই চিরকুটে কী লেখা রয়েছে তা পুলিশ জানায়নি। দেলকারের স্ত্রী ও দুই সন্তান রয়েছে।

মুম্বাই পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, লাশ ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। 

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, দাদরা ও নগর হাবেলি থেকে মোহান দেলকার কংগ্রেস থেকে প্রথম ১৯৮৯ সালে লোকসভার সদস্য নির্বাচিত হন। এরপর তিনি কংগ্রেস থেকেই ১৯৯১ ও ১৯৯৬ সালের নির্বাচনে লোকসভায় যান। 

এর পর ১৯৯৮ এর নির্বাচনে তিনি সাংসদ হন বিজেপি থেকে। পরে আবার তিনি কংগ্রেসে ফিরে আসেন। তবে ২০০৯ ও ২০১৪ সালের নির্বাচনে তিনি পরাজিত হন। পরে ১৭তম লোকসভা নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে জয়ী হন।

 


এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//







আন্তর্জাতিক পাতার আরও খবর


  • সম্পাদক: শাহীন চৌধুরী
    উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
    Close