সদ্য সংবাদ :
জাতীয়

সস্ত্রীক করোনায় আক্রান্ত এমপি মিসবাহ

Published : Saturday, 20 March, 2021 at 11:58 AM
সুনামগঞ্জ প্রতিনিধি: টিকা নেয়ার পরও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিরোধী দলীয় হুইপ ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ ও তার স্ত্রী মাকসুরা হোসাইন দীনা।


গত মঙ্গলবার (১৬ মার্চ) করোনার উপসর্গ দেখা দিলে নমুনা দেন পীর মিসবাহ ও তার সহধর্মিণী। শুক্রবার (১৯ মার্চ) সন্ধ্যায় সুনামগঞ্জ স্বাস্থ্য অধিদপ্তরের মাধ্যমে সস্ত্রীক করোনা আক্রান্তের বিষয়টি জানতে পারেন তিনি।

পীর ফজলুর রহমান মিসবাহ সাংবাদিকদের জানান, তিন দিন আগে হালকা জ্বর-সর্দি হলে করোনা সন্দেহে নমুনা পরীক্ষা করতে দেন। শুক্রবার সন্ধ্যায় স্বাস্থ্য অধিদপ্তর তার এবং তার স্ত্রী করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে।

হালকা জ্বর-সর্দি ছাড়া এমনিতে তারা সুস্থ আছেন জানিয়ে সবার কাছে সুস্থতা কামনা করে দোয়া চান এ সংসদ সদস্য।



এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//






জাতীয় পাতার আরও খবর


  • সম্পাদক: শাহীন চৌধুরী
    উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
    Close