সদ্য সংবাদ :
বিনোদন

ছেলে অভিষেকের সঙ্গে লড়াইয়ে নামছেন অমিতাভ বচ্চন

Published : Monday, 22 March, 2021 at 1:41 PM
বিনোদন ডেস্কএকই সময়ে বলিউডে দুই বা ততোধিক জনপ্রিয় নায়কের সিনেমা মুক্তি দিতে হরহামেশাই দেখা যায়। এর মাধ্যমে তারকা এবং তাদের ভক্তবৃন্দ সকলেই জড়িয়ে পড়েন এক অঘোষিত প্রতিযোগিতায়।

তবে এবার আর তারকাদের মধ্যে নয়, এই ঘটনা ঘটতে পারে বাবা ছেলের মধ্যেই। চলতি বছরের ৯ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনের ‘চেহেরে’। তার একদিন আগে ৮ এপ্রিল মুক্তি পাবে ছেলে অভিষেক বচ্চনের ‘বিগ বুল’ সিনেমাটি।


এতে করে বক্স অফিসে মুখোমুখি লড়াইয়ে অংশ নেবেন বলিউডের বড় ও ছোট বচ্চন। তাদের মধুর এ লড়াই তাদের সঙ্গে ভক্তরাও বেশ উপভোগ করবেন বলে প্রত্যাশা করছে বলিউড বিশ্লেষকরা।

তবে অমিতাভের ‘চেহরে’ ভারতব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও অভিষেক কেবল ওটিটি প্লাটফর্মেই হাজির হবেন।

বাবা ছেলের এ প্রতিযোগিতা নিয়ে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে অভিষেক জানান, ‘প্ল্যাটফর্ম আলাদা হলেও আমি মনে করি এই দুটো সিনেমার জন্যই দর্শক একই। সকলেই সিনেমা দুটো উপভোগ করবে বলে আশা করছি।’

মজার ব্যাপার হলো ২টি সিনেমারই প্রযোজক আনন্দ পান্ডে। তিনি এক বিবৃতিতে জানান, ‘বাবা ছেলে দুজনের সিনেমার প্রযোজক হতে পেরে আনন্দ বোধ করছি। আমি জানিনা কোনো প্রযোজকের এমন সৌভাগ্য হয়েছে কি না।


আর সিনেমা নিয়ে বললে দুটো সিনেমাই সন্তানের মতো আমার কাছে। আমি চাই দুটোই সফল হোক। দর্শকের ঢল নামুক।’


এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//








সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close