সদ্য সংবাদ :
খেলা

শুরুতেই সাজঘরে সৌম্য-লিটন

Published : Thursday, 1 April, 2021 at 3:50 PM
স্পোর্টস ডেস্ক: ১৪২ রানের লক্ষ্যে নেমে প্রথম ওভারের দ্বিতীয় ও তৃতীয় বলে দুটি চার মেরেছিলেন সৌম্য সরকার। কিন্তু পঞ্চম বলে টিম সাউদিকে ফিরতি ক্যাচ দেন। অধিনায়ক হিসেবে অভিষেক ম্যাচ হলো লিটন দাশের জন্য হতাশার। বোল্ড হয়ে ডাক মারেন তিনি। ১১ রানে নেই ২ উইকেট।

এর আগে মার্টিন গাপটিল-ফিন অ্যালেনের ব্যাটিং তাণ্ডবে ১০ ওভারে ১৪১ রানে থামে নিউজিল্যান্ড। হোয়াইটওয়াশের হাত থেকে বাঁচতে আজকের ম্যাচে জিততেই হবে বাংলাদেশকে। শুরুটা করেছিলেন মার্টিন গাপটিল। পরে তার চেয়েও বিধ্বংসী হয়ে ওঠেন ফিন অ্যালেন। তৃতীয় ওভারে টানা তিন বলে চার, পরেরটি ছয়; নাসুম আহমেদের ওই ওভারে তার ব্যাট থেকে আসে ১৯ রান।

পরের ওভারে শরিফুল ইসলামকে তুলোধুনা করলেন অ্যালেন। পঞ্চম ওভারে রুবেলও পাত্তা পেলেন না কিউই দুই ওপেনারের হাতে। গাপটিলের সঙ্গে তার ৮৫ রানের জুটি ভাঙলেও সাবলীলভাবে তাণ্ডব চালিয়ে গেছেন অ্যালেন।

চতুর্থ ওভারেই ২১ ও ২৯ রানে রুবেল ও সৌম্য সরকারের ক্যাচ ফসকে জীবন পাওয়া ব্যাটসম্যান সপ্তম ওভারে ১৮ বলে ৮ চার ও ২ ছয়ে করেন প্রথম টি-টোয়েন্টি হাফ সেঞ্চুরি। ২০১৬ সালে শ্রীলঙ্কার বিপক্ষে এই অকল্যান্ডেই ১৪ বলে ফিফটি করেছিলেন কলিন, তার পর নিউ জিল্যান্ডের দ্বিতীয় দ্রুততম পঞ্চাশ উদযাপন করলেন অ্যালেন। পরের বলেই সৌম্যর হাতে ফের জীবন পান তিনি।





এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//








সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close