সদ্য সংবাদ :
রাজনীতি

আজীবন অসহায়দের পাশে থাকবেন রাজু আহমেদ

Published : Tuesday, 6 April, 2021 at 5:32 PM
স্টাফ রিপোর্টার: ‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’-কিংবদন্তি সংগীতশিল্পী ভূপেন হাজারিকার এই গানটিতে মানব সেবার দিক প্রতিফলিত হয়েছে। এই গানটি  হৃদয়ে ধারন করে করোনাকালীন সময়ের সূচনা লগ্ন থেকে আজ পর্যন্ত আশুলিয়া বাসীর সেবা করে যাচ্ছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য রাজু আহমেদ। তিনি বলেন, এখন থেকে মৃত্যুর আগ পর্যন্ত অসহায় মানুষের পাশে দাঁড়াবো, অসহায় মানুষের জন্য কাজ করে যাব।

মঙ্গলবার (০৬ এপ্রিল) দুপুরে আশুলিয়ায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ শেষে এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম-এর সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। 

রাজু আহমেদ বলেন, ‘করোনাকালীন সময় থেকে আজ অবধি পর্যন্ত মানুষের সেবা করে যাচ্ছি। এ পর্যন্ত ২ কোটির বেশী টাকার অনুদান প্রদান করেছি। বলা যায় আল্লাহর রহমত আর মানুষের দোয়া নিয়ে এগিয়ে যাচ্ছি। সিদ্ধান্ত নিয়েছি যতদিন বাঁচব মানুষের সেবা করে যাবো। আমাদের সবাইকেই মরতে হবে। সুতরাং যাওয়ার আগে যদি একটুও মানুষের সেবা করতে পারি সেটাই হবে পরকালের জন্য মঙ্গলজনক।’

সম্প্রতি আশুলিয়ার কাঠগড়া এলাকার একটি মসজিদে ৫০ হাজার টাকা প্রদান করেছেন তিনি। নিয়মিত মাদ্রাসার শিক্ষার্থীদের সহযোগিতা করে থাকেন। সামাজিক বিভিন্ন কর্মকান্ডে অবদান রেখে যাচ্ছেন। 

এলাকাবাসী জানায়, রাজু আহমেদের এই মানবিক কার্যক্রম করোনা পরিস্থিতির শুরু থেকেই আজ পর্যন্ত অব্যাহত রয়েছে। জনতার নেতা রাজু আহমেদ আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হলে অসহায়রা আলোর মুখ দেখবে।


এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//







সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close