সদ্য সংবাদ :
বিনোদন

আইসিইউ থেকে কেবিনে ফিরেছেন চিত্রনায়ক ফারুক

Published : Wednesday, 28 April, 2021 at 7:30 PM
বিনোদন ডেস্ক: ঢালিউডের চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক ও সাংসদ আকবর হোসেন পাঠান ফারুকের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে সাধারণ কেবিনে আনা হয়েছে।

বর্তমানে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি আছে এই নায়ক।


ফারুকের স্ত্রী ফারহানা ফারুক নিশ্চিত করেছেন, গত মঙ্গলবার (২৬ এপ্রিল) তাকে কেবিনে স্থানান্তর করা হয়।

ফারহানা তিনি বলেন, ফারুকের শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। চিকিৎসায় সাড়া দিচ্ছেন। এখন কথাও বলতে পারছেন।

প্রসঙ্গত, এর আগে গত ২১ মার্চ থেকে হাসপাতালটির নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন ফারুক। তার আগে গত ৪ মার্চ নিয়মিত চেকআপের জন্য সিঙ্গাপুর নেওয়া হয়েছিল তাকে। সবশেষ তিনি করোনাতেও আক্রান্ত হয়েছিলেন।

চিত্রনায়ক ফারুক ১৯৪৮ সালে ঢাকায় জন্মগ্রহণ করেন। ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ঢাকাই সিনেমায় অভিষেক হয় তার। এরপর তিনি পরিণত হন অন্যতম জনপ্রিয় নায়কে। 'সুজন সখী', 'সারেং বউ', 'দিন যায় কথা থাকে' ইত্যাদি সিনেমা দিয়ে নিজেকে কিংবদন্তিতে পরিণত করেছেন তিনি৷




এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//







সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close