সদ্য সংবাদ :
বিশেষ সংবাদ

অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার নির্দেশ জ্বালানি প্রতিমন্ত্রীর

Published : Sunday, 23 May, 2021 at 10:31 PM
বিশেষ প্রতিনিধি: বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, অবৈধ গ্যাস সংযোগ দ্রুত বিচ্ছিন্ন করতে হবে। প্রায়শ দেখা যায় , উচ্চ ক্ষমতা সম্পন্ন বিতরণ গ্যাস লাইন হতে অবৈধ ভাবে আবাসিক সংযোগ নেয়া হয় যা অত্যান্ত ঝুকিপূর্ণ।  অধিকন্ত সরকার বিপুল পরিমাণ রাজস্ব হতে বঞ্চিত হয়।

প্রতিমন্ত্রী আজ সচিবালয়ে অবৈধ গ্যাস সংযোগ ও বকেয়া আদায় নিয়ে মন্তব্যকালে এসব কথা বলেন।  এ সময় তিনি বকেয়া আদায়ে কার্যকরি পদক্ষেপ নিতে সংশ্লিষ্ট সকলকে নির্দেশ প্রদান করেন।

উল্লেখ্য যে, তিতাস গত ১৫/০৫/২০২১ তারিখে  নারায়ণগঞ্জের সোনারগাও উপজেলার জামপুর ইউনিয়নে ১০ কিলোমিটার,  গত ২২/০৩/২০২১ তারিখে নারায়ণগঞ্জের রূপগঞ্জ  উপজেলার কায়েতপুর ইউনিয়িনে ০৮ কিলোমিটার, গত ২০/০৫/২০২১ তারিখে নারায়ণগঞ্জের রূপগঞ্জ  উপজেলার কাঞ্চন ডিআরএস হতে প্রায় ৫০ কিলোমিটার এবং গত ২২/০৫/২০২১ তারিখে মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার গজারিয়াস্থ টিবিএস হতে প্রায় ২৫ কিলোমিটার অবৈধ বিতরণ লাইন উচ্ছেদ করা হয়েছে।  এতে ৬১০০০ আবাসিক সংযোগ ও শতাধিক বাণিজ্যিক সংযোগ বিচ্ছিন্ন করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ এ সময় অবৈধ গ্যাস ও বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার কার্যক্রম অব্যাহত রাখার নির্দেশ দিয়ে বকেয়া বিল আদায়ে তরিৎ পদক্ষেপ নিতে বলেন।



এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//








সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close