সদ্য সংবাদ :
বিনোদন

টিভি চ্যানেলে ঈদের বিশেষ আয়োজন

Published : Tuesday, 20 July, 2021 at 8:05 PM
বিনোদন ডেস্ক: প্রতি বছরই ঈদে টিভি চ্যানেলেগুলো দর্শকদের বিনোদিত করতে বাহারি আয়োজন করে। কিন্তু গত কয়েক ঈদে করোনাভাইরাসের কারণে তাদের আয়োজনে জৌলুস আগের তুলনায় অনেক কম লক্ষ করা গেছে। তবু সীমিত আয়োজনে সাধ্যমতো চেষ্টা করেছে চ্যানেলগুলো। উৎসবের কয়েকটি স্থিরচিত্র ও অনুষ্ঠানসূচি নিয়ে সাজানো হয়েছে বিশেষ ‘ঈদ আনন্দ আয়োজন’


এটিএন বাংলা:

এটিএন বাংলায় ঈদের তৃতীয় দিন রাত ১০টা ৩০ মিনিটে প্রচার হবে ম্যাগাজিন অনুষ্ঠান ‘পাঁচফোড়ন’। হানিফ সংকেতের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিত এ অনুষ্ঠানের একটি দৃশ্যে রাজিক এবং উপস্থাপক মীর সাব্বির ও সাজু খাদেম।

বিটিভি

ঈদের দিন বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে রাত ১০টার ইংরেজি সংবাদের পর প্রচার হবে ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দমেলা’। বিটিভির নিজস্ব প্রযোজনায় নির্মিত এবারের অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন চিত্রনায়ক রিয়াজ ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। অনুষ্ঠানের একটি সেগমেন্টে নৃত্য পরিবেশন করছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।

চ্যানেল আই

চ্যানেল আইতে ঈদের দ্বিতীয় দিন সকাল ১০টা ১৫ মিনিটে প্রচার হবে বাংলা ছবি ‘নবাব এলএলবি’। অনন্য মামুন পরিচালিত এ ছবিতে অভিনয় করেছেন শাকিব খান ও মাহিয়া মাহি।

বাংলাভিশন

বাংলাভিশনে ঈদের দিন রাত ৭টা ৫০ মিনিটে প্রচার হবে নাটক ‘দূরত্ব বজায় রাখুন’। জাহিদ হাসানের পরিচালনায় এতে অভিনয় করেছেন জাহিদ হাসান ও অপর্ণা ঘোষ।

যমুনা টিভি

যমুনা টিভিতে ঈদের দিন রাত ৯টায় প্রচার হবে বিশেষ অনুষ্ঠান ‘ঈদ স্পেশাল ২০২১’। এ অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত থাকবেন চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা নিপুণ।

বৈশাখী টিভি

বৈশাখী টিভিতে ঈদের দিন রাত ১১টা ৫ মিনিটে প্রচার হবে নাটক ‘পান সুপারি ভালোবাসা’। এসএম হামিদ সোহেলের পরিচালনায় এতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন ও ফারজানা রিক্তা।

এনটিভি

এনটিভিতে ঈদের দিন রাত ১১টায় প্রচার হবে নাটক ‘যদি কোনোদিন’। মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় এতে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবিন চৌধুরী।

নাগরিক টিভি

নাগরিক টিভিতে ঈদের দিন বিকাল ৫টা ৪৫ মিনিটে প্রচার হবে বাংলা ছবি ‘ঢাকা অ্যাটাক’। দীপঙ্কর দীপনের পরিচালনায় এতে অভিনয় করেছেন আরেফিন ও মাহিয়া মাহি।

দীপ্ত টিভি

দীপ্ত টিভিতে ঈদের দিন রাত ১১টা ৫ মিনিটে প্রচার হবে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘প্লাটফরম’। আবু হায়াত মাহমুদের পরিচালনায় এতে অভিনয় করেছেন ইয়াশ রোহান ও নাজিয়া হক অর্ষা।

মাছরাঙা টিভি:

মাছরাঙা টিভিতে ঈদের দিন রাত ৯টা ৫০ মিনিটে প্রচার হবে নাটক ‘অন্ধ জলছবি’। চয়নিকা চৌধুরীর পরিচালনায় এতে অভিনয় করেছেন খায়রুল বাশার ও সাদিয়া ইসলাম মৌ।

আরটিভি:

আরটিভিতে ঈদের দিন রাত ৭টা ৩০ মিনিটে প্রচার হবে নাটক ‘তুলা মিন মকর’। ইমরাউল রাফাতের পরিচালনায় এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, জাকিয়া বারি মম প্রমুখ।






এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//








সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close