সদ্য সংবাদ :
অপরাধ

নরসিংদীতে কিশোর গ্যাং’র ৪৬ সদস্য আটক, দেশীয় অস্ত্র উদ্ধার

Published : Sunday, 25 July, 2021 at 9:23 PM
শিবলী আবদুল্লাহ, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে কিশোর গ্যাং এর ৪৬ সদস্যকে আটক করেছে আইন শৃংখলা বাহিনী এবং তাদের কাছ থেকে বেশ কিছু দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়েছে। শনিবার রাতে নরসিংদীস্থ নাগরিয়াকান্দী শেখ হাসিনা সেতু সংলগ্ন মেঘনা নদীতে অভিযান চালিয়ে একটি ইঞ্জিন চালিত নৌকায় তল্লাশী করে প্লাস্টিকের বস্তায় রাখা বিভিন্ন প্রকারের ধারালো দেশীয় অস্ত্র-শস্ত্র যথা- চাপাতি, চাইনিজ কুড়াল, রামদা, রড ও নাইনচাক্কু উদ্ধার করে।

কিশোর গ্যাং এর সদস্যরা নরসিংদী পৌর এলাকার কাউরিয়া পাড়া, শালিধা, চাঁন্দের পাড়া ও নজরপুর ইউনিয়নের বাসিন্দা বলে জানায় আইন শৃংখলা বাহিনী জানায়।

যাচাই বাচাই করে আটককৃত কিশোর গ্যাং এর ৭ জনের বিরুদ্ধে অপরাধ প্রমাণিত হওয়ায় এক্সিকিটিভ ম্যাজিস্ট্রেট নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নিয়মিত মামলা দেওয়ার জন্য নির্দেশনা প্রদান করেন।

অন্য সদস্যদের বয়স কম হওয়ায় তা বিবেচনা করে মোবাইলহ কোর্টের আওতায় জরিমানা করা হয়। অতপর কমবয়সীদের মোসলেকা নিয়ে তাদের পিতামাতার কাছে হস্তান্তর করা হয়।  

মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: রইছ আল রেজুয়ান।  

এবিনিউজ টোয়েন্টিফোর বিডিডটকম /এম.এস







সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close