সদ্য সংবাদ :
জাতীয়

পাথালিয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় শীর্ষে পারভেজ দেওয়ান

Published : Friday, 26 November, 2021 at 3:59 PM
স্টাফ রিপোর্টার: সাভারের আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এবারো জনপ্রিয়তায় শীর্ষে রয়েছে আওয়ামী লীগের রাজনীতিতে নিবেদিতপ্রাণ বর্তমান চেয়ারম্যান মো: পারভেজ দেওয়ান। তিনবার বিপুল ভোটে চেয়ারম্যান পদে জয়ী হয়েছিলেন তিনি। এবারও প্রার্থী হিসেবে তিনি এরই মধ্যে প্রচার প্রচারণা শুরু করেছেন। তৃণমূলে জনপ্রিয়তায় এগিয়ে থাকা মো: পারভেজ দেওয়ান কে এবারো চেয়ারম্যান হিসেবে দেখতে চান পাথালিয়া ইউনিয়নের সকল শ্রেণী-পেশার মানুষ। 

এ প্রসঙ্গে বর্তমান চেয়ারম্যান মো: পারভেজ দেওয়ান বলেন, এবারও আমি দলীয় মনোনয়ন প্রত্যাশী। দলের প্রতি আমার আস্থা রয়েছে। সকলের দোয়ায় এবারো বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হবো বলে আমি আশাবাদী। এলাকার তৃণমূল নেতাকর্মী ও ভোটাররা এরই মধ্যে তার পক্ষে মাঠে নেমে প্রচারণা চালাচ্ছেন। 

এলাকাবাসী জানান, মো: পারভেজ দেওয়ান নির্বাচিত হলে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ও শক্তিশালী থাকবে। তার কোনো বিকল্প নেই। তার জয় নিশ্চিত। 

পারভেজ দেওয়ান আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য হিসেবে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করে যাচ্ছেন। তার পিতা শহীদ সার্জেন্ট ছাবেদ দেওয়ান আজীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন। ২৫ শে মার্চ ভয়াল কালরাত্রিতে সম্মুখ যুদ্ধে শহীদ হয়েছিলেন তিনি। তার স্মৃতি রক্ষায় রাজারবাগ পুলিশ লাইনের তিন নম্বর গেটের নামকরণ করা হয়েছে। 

এ ব্যাপারে পাথালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি আমাদের আস্থা রয়েছে। জনগণের উন্নয়নের জন্য যা যা করা দরকার সব করে যাচ্ছেন মোঃ পারভেজ দেওয়ান। মাদক ও সন্ত্রাস দমনে তার অঙ্গীকার অব্যাহত রয়েছে।




এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//







জাতীয় পাতার আরও খবর


  • সম্পাদক: শাহীন চৌধুরী
    উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
    Close