সদ্য সংবাদ :
অপরাধ

দেশীয় প্রযুক্তিতে অস্ত্র ও বিস্ফোরক তৈরি, গ্রেপ্তার ৩

Published : Monday, 31 October, 2022 at 12:45 PM
নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর রায়পুরা উপজেলায় ছয়টি ওয়ান শুটার গান ১৩৮টি ককটেল ও শর্টগানের গুলিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

রোববার (৩০ অক্টোবর) বিকেলে নরসিংদী র‌্যাব-১১ ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন এক প্রেস বিজ্ঞপ্তি দিয়ে এ তথ্য জানান।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন- রায়পুরার তুলাতুলী গ্রামের মো. ইউনুছ মিয়ার ছেলে মো. দুলাল ওরফে নুরুল হক (৪২), একই গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে জুয়েল হোসেন (৩২), একই এলাকার মৃত বাচ্চু মিয়ার ছেলে আমিনুল ইসলাম সুজন (৩২)।

অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন জানান, রায়পুরার মুছাপুর ইউনিয়নের তুলাতুলী চকবাজার এলাকায় আগের শনিবার রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা দুর্ধর্ষ সন্ত্রাসী। তারা পলাতক ও সহযোগী আসামিদের সমন্বয়ে রায়পুরা থানা এলাকাসহ আশপাশ এলাকায় দীর্ঘদিন যাবত বিভিন্ন অপরাধ করে আসছে।

তিনি আরও জানান, রায়পুরার দুর্গম চরাঞ্চলে দেশীয় প্রযুক্তিতে অস্ত্র ও বিস্ফোরক তৈরি করে নিজেরা ব্যবহারসহ অর্থের বিনিময়ে অন্যদের কাছেও সরবরাহ করে। এ সময় তাদের কাছ থেকে উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে- ১৩৮টি ককটেল, ছয়টি দেশীয় তৈরি ওয়ান শুটারগান ও ১১ টি শট গানের কার্তুজ।




এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ //








সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close