সদ্য সংবাদ :
রাজনীতি

ব্যারিস্টার মইনুলকে কারাগারে পাঠানোর নির্দেশ

Published : Tuesday, 3 September, 2019 at 7:03 PM
স্টাফ রিপোর্টার: সাংবাদিক মাসুদা ভাট্টির দায়ের করা মামলায় সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।


মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসের আদালতে তিনি আত্মসমর্পন করে জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এরআগে একটি বেসরকারি টেলিভিশনের টকশোতে সাংবাদিক মাসুদা ভাট্টিকে উদ্দেশে করে মন্তব্য করেন ব্যারিস্টার মইনুল।

পরে মইনুলের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলায় হয়। রংপুরে করা একটি মামলায় তাকে গ্রেপ্তার করে আইনশৃংখলা বাহিনী। ব্যারিস্টার মইনুল হোসেন উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন।

টিভি টকশো অনুষ্ঠানে ব্যারিস্টার মইনুলের কাছে সাংবাদিক মাসুদা ভাট্টির প্রশ্ন ছিল, ‘সামাজিক যোগাযোগমাধ্যমে একটি আলোচনা চলছে যে, সদ্য গঠিত জাতীয় ঐক্যফ্রন্টে জামায়াতের প্রতিনিধিত্ব আপনি করছেন কি না?’ এর জবাবে মইনুল বলেন, ‘আপনার দুঃসাহসের জন্য আপনাকে ধন্যবাদ দিচ্ছি। আপনি ‘চরিত্রহীন’ বলে আমি মনে করতে চাই।

এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ//








রাজনীতি পাতার আরও খবর


  • সম্পাদক: শাহীন চৌধুরী
    ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
    Close