সদ্য সংবাদ :
রাজনীতি

মঙ্গলবার থানায় থানায় বিক্ষোভ বিএনপির

Published : Sunday, 2 February, 2020 at 6:32 PM
স্টাফ রিপোর্টার: সিটি নির্বাচনে ভোট কারচুপির অভিযোগ এনে এবার রাজধানীর থানায় থানায় বিক্ষোভ কর্মসূচি দিয়েছে বিএনপি।

রোববার (২ ফেব্রুয়ারি) দিনব্যাপী হরতাল পালনের পর বিকেল সাড়ে ৪টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কর্মসূচি ঘোষণা করেন।

এসময় তার দুই পাশে দুই মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন বসা ছিলেন।

মির্জা ফখরুল বলেন, ভোট কারচুপির তথ্য-উপাত্ত নিয়ে দুই মেয়রপ্রার্থী মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করবেন।

মির্জা ফখরুল দাবি করেন, এই নির্বাচনে ৫ শতাংশের বেশি ভোট পড়েনি। যে ফলাফল ঘোষণা করা হয়েছে সেটা একটা তামাশা।

তিনি বলেন, এই নির্বাচনে আবার প্রমাণিত হয়ে গেলো বর্তমান সরকার ও নির্বাচন কমিশনের ওপরে জনগণের কোনো আস্থা নেই। এই নির্বাচনের মধ্যে দিয়ে আর একবার প্রমাণিত হয়ে গেলো বর্তমান সরকার জনগণের গণতান্ত্রিক অধিকারগুলোকে হরণ করে তাদের যে লক্ষ্য একদলীয় শাসন ব্যবস্থার দিকে এগিয়ে চলেছে।

এবিনিউজ টোয়েন্টিফোর বিডিডটকম /এম.এস






রাজনীতি পাতার আরও খবর


  • সম্পাদক: শাহীন চৌধুরী
    ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
    Close