সদ্য সংবাদ :
অপরাধ

পিরোজপুরে চীনা নাগরিককে খুন, মূল আসামি গ্রেপ্তার

Published : Thursday, 8 October, 2020 at 10:29 AM
পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরে বেকুটিয়ায় নির্মাণাধীন বাংলাদেশ-চীন মৈত্রী সেতুতে কর্মরত লাওফান (৫৮) নামের এক চীনা নাগরিককে ছুরিকাঘাতে খুনের ঘটনায় প্রধান আসামি সিরাজ শেখকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে বেকুটিয়া এলাকার গুয়াবাড়িয়া থেকে ডিবি ও থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

এর আগে ওই রাতে ওই চীনা নাগরিককে হত্যার অভিযোগে চাওতিং হুয়া বাদী হয়ে পিরোজপুর সদর একটি হত্যা মামলা দায়ের করেন।

আটক সিরাজ শেখ ওই গ্রামের আ: ছত্তার শেখের পুত্র।

পিরোজপুর সদর থানার ভারপ্রপ্ত কর্মকর্তা মো. নুরুল ইসলাম বাদল গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

বুধবার সন্ধ্যায় পিরোজপুর সদর উপজেলার কুমিরমারা গ্রামে নির্মাণাধীন বেকুটিয়া সেতু এলাকায় লাওফান ছুরিকাঘাতে জখম হন। এরপর পিরোজপুর সদর হাসপাতালে নেওয়ার পর লাও ফান সন্ধ্যা সোয়া সাতটার দিকে মারা যান।

জানা গেছে, খুন হওয়া লাওফান পিরোজপুরের কচা নদীর ওপর নির্মাণাধীন অষ্টম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর ঠিকাদারি প্রতিষ্ঠান চায়না রেলওয়ে ১৭ ব্যুরো গ্রুপ লিমিটেডের সাব-কনট্রাক্টর ও টেকনিশিয়ান ছিলেন।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে প্রকল্প এলাকার ভেতরে শ্রমিকদের বেতন দিতে বের হয়ে ছিনতাইকারীর কবলে পড়েন তিনি। এ সময় তাকে ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা টাকা ও সাইকেল ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

এ সময় লাওফানের চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার কিছুক্ষণ পর তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে স্থানীয় থানায় নিয়ে যায়।
 
এবিনিউজ টুয়েন্টিফোর বিডিডটকম//এফ// 









সম্পাদক: শাহীন চৌধুরী
ভারপ্রাপ্ত সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৯১১৯১১৬, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : [email protected], Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close