সদ্য সংবাদ :
শিক্ষা

ভিকারুননিসা স্কুলে ভর্তি লটারির তারিখ পরিবর্তন

Published : Wednesday, 6 January, 2021 at 1:47 PM
স্টাফ রিপোর্টার:  ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ২০২১ শিক্ষাবর্ষে প্রথম শ্রেণিতে ভর্তির লটারি তারিখ পরিবর্তন করেছে স্কুল কর্তৃপক্ষ। আগের ঘোষিত ৮, ৯ ও ১০ জানুয়ারির পরিবর্তে এখন ১০, ১১ ও ১২ জানুয়ারি লটারির দিন ঠিক করা হয়েছে।

বুধবার (৬ জানুয়ারি) ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ কামরুন নাহার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রথমে আমরা ৮, ৯ ও ১০ জানুয়ারি লটারির জন্য মাধ্যমিক উচ্চ শিক্ষা অধিদফতরে চিঠি দেই। লটারিতে যেহেতু অধিদফতরের প্রতিনিধি উপস্থিত থাকেন তাই অধিদফতর একদিন পিছিয়ে ১০, ১১ ও ১২ জানুয়ারি লটারির অনুমতি দিয়েছে।

রাজধানীর বেইলি রোডে অবস্থিত মূল ক্যাম্পাসে এ লটারি অনুষ্ঠিত হবে। প্রথমদিন প্রাথমিকভাবে বিভিন্ন কোটায় বাছাইকৃত বৈধ শিক্ষার্থীদের লটারি হবে। করোনা পরিস্থিতিতে জনসমাগম এড়ানোর জন্য লটারি প্রক্রিয়াটি নির্ধারিত তারিখ ও সময় অনুযায়ী ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ফেসবুক পেজ (https://www.facebook.com/www.vnsc.edu.bd) ও ইউটিউব চ্যানেলে (https://www.youtube.com/c/ViqarunnisaNoonSchoolCollege) সরাসরি সম্প্রচারের ব্যবস্থা করা হবে।

লটারির তারিখ ও সময়

১০ জানুয়ারি: মূল প্রভাতির সকাল সাড়ে ৮টা থেকে দুপুর ১২টা, ধানমন্ডি দিবার দুপুর ১টা থেকে বিকেল ৩টা, বসুন্ধরা প্রভাতির বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা।


১১ জানুয়ারি: ইংরেজি প্রভাতির সাড়ে সকাল ৮টা থেতে সকাল সাড়ে ১০টা, আজিমপুর দিবার বেলা সাড়ে ১১টা থেকে দেড়টা, ধানমন্ডি প্রভাতির আড়াইটা থেকে বিকেল সাড়ে ৪টা, বসুন্ধরা দিবার বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৭টা।

১২ জানুয়ারি: মূল দিবার সকাল সাড়ে ৮টা থেকে দুপুর ১২টা, ইংরেজি দিবার দুপুর ১টা থেকে বিকেল ৩টা, আজিমপুর প্রভাতির বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা।

লটারি সম্পন্ন হওয়ার পর ফলাফল ওই দিনই প্রতিষ্ঠানের ওয়েবসাইট (www.vnsc.edu.bd) ও স্ব স্ব শাখার নোটিশ বোর্ডে পাওয়া যাবে। ভর্তিতে যেসব প্রার্থী বোন/মুক্তিযোদ্ধা/কাচমেন্ট (সেবা অঞ্চল) কোটায় প্রাথমিক বাছাইয়ে সুযোগ পাবে তারা কোটার বাইরেও সাধারণ কোটায় অংশ নিতে পারবে।



এবিনিউজ টুূয়েন্টিফোর বিডিডটকম//এফ//








সম্পাদক: শাহীন চৌধুরী
উপদেষ্টা সম্পাদক: হেলেনা বিলকিস চৌধুরী, যুগ্ম সম্পাদক: শঙ্কর মৈত্র, নির্বাহী সম্পাদক: বরুণ ভৌমিক নয়ন, ব্যবস্থাপনা সম্পাদক: সৈয়দ আফজাল বাকের, ঢাকা অফিস: ২/১ হুমায়ুন রোড (কলেজ গেট) মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ ফোন: ৮৮-০২-৪৮১১৯৪৯৫, হটলাইন: ০১৭১১-৫৮৩৬২৩, ০১৭১৭-০৯৮৪২৮, চট্টগ্রাম অফিস- আবাসিক সম্পাদক: জাহিদুল করিম কচি, নাসিমন ভবন (দ্বিতীয় তলা) ১২১, নূর আহমেদ রোড, চট্টগ্রাম ফোন: ০৩১-২৫৫৭৫৪২ হটলাইন: ০১৭১১-৩০৭১৭১, E-mail : abnews13@gmail.com, Web : www.abnews24bd.com, Developed by i2soft Technology Ltd.
Close